Breaking News

গোপালপুর ইউপি নির্বাচনে আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের সংঘর্ষ

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের গোপালপুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ভোট কেন্দ্রের সামনে আওয়ামী লীগ এবং বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এ ঘটনায় উভয় পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার হেমনগর ইউনিয়নের হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৭টার দিকে আওয়ামী লীগ প্রার্থী আনিসুর রহমান তালুকদার হীরা ও বিএনপির স্বতন্ত্র প্রার্থী গোলাম রোজের সমর্থকরা হেমনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে জড়ো হতে থাকেন। এ সময় উভয় পক্ষের মাঝে উত্তেজনা সৃষ্টি হলে ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিতে দেখা গেছে।

বিএনপির স্বতন্ত্র প্রার্থী গোলাম রোজ বলেন, আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা আমার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এসময় আমিসহ আমাদের চার-পাঁচজন সমর্থক গুরুতর আহত হয়। তাদেরকে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তবে আওয়ামী লীগ প্রার্থীর দাবি তাদের সমর্থকরাও আহত হয়েছে।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন বলেন, ‘কেন্দ্রে এজেন্ট দেওয়াকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা-ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছেন। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। যথাসময়ে ভোটগ্রহণ শুরু হয়েছে।’

প্রসঙ্গত, উপজেলার হেমনগর ও ঝাউয়াইল ইউনিয়ন পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ ছাড়া সাধারণ সদস্য পদে ৭৮ জন এবং সংরক্ষিত পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার ৫৮ হাজার ৬৮৪ জন।

Type and hit Enter to search

Close