শনিবার, ২২ অক্টোবর, ২০২২

পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

কুমিল্লার চৌদ্দগ্রামে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে লিটন মিয়া (৪৮) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি পৌরসভার ৯নং রামচন্দ্রপুর গ্রামের সিরাজ মিয়ার ছেলে। 

শনিবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন থানার ওসি শুভ রঞ্জন চাকমা।তিনি জানান, শুক্রবার রাতে ওই গৃহবধূর শাশুড়ি বেড়াতে যান। 

এ সুযোগে শ্বশুর লিটন মিয়া রাতে দুবার তার পুত্রবধূকে ধর্ষণ করেন। শনিবার সকালে গৃহবধূ থানায় এসে লিটন মিয়ার বিরুদ্ধে অভিযোগ করলে তাকে গ্রেফতার করা হয়। 

ওসি আরও বলেন, লিটন মিয়া পুত্রবধূকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। পুলিশ মেডিকেল পরীক্ষার জন্য গৃহবধূকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতলে পাঠিয়েছে। লিটন মিয়াকে শনিবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে লিটন মিয়াকে আসামি করে থানায় একটি ধর্ষণ মামলা করেছেন। 

মামলার অভিযোগে তিনি উল্লেখ করেন, তার স্বামী প্রবাসে থাকেন। তিনি তার দেড় বছরের শিশুসন্তান নিয়ে শ্বশুরবাড়িতে থাকেন। শুক্রবার তার শাশুড়ি বেড়াতে যান। রাত আনুমানিক ১টায় শ্বশুর তাকে প্রথমে জোর করে ধর্ষণ করেন। পরবর্তীতে তিনি আবার তার ইচ্ছার বিরুদ্ধে দ্বিতীয়বার ধর্ষণ করেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.