রবিবার, ১৯ মে, ২০২৪

বাসাইলে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর

টাঙ্গাইলের বাসাইলে সড়ক দুর্ঘটনায় সুমন আহমেদ (৩০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।এ ঘটনায় আহত হয়েছে মোটরসাইকেল চালকও।

শনিবার(১৮ মে) সকাল ৯টার বাসাইল পৌরসভার পানিশাইল কবরস্থানের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত সুমন আহমেদ(৩০) বাসাইল পৌরসভার উত্তর মধ্যপাড়া গ্রামের মৃত সাজু মিয়ার ছেলে।

আহত সুমন মিয়া (৩৫) একই এলাকার সুমেশ মিয়ার ছেলে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার সময় এই দুর্ঘটনা ঘটে।সকালে বৃষ্টি হওয়ায় রাস্তায় মাহিন্দ্রাগাড়ির মাটি পড়ে কাঁদার জন্য মোটরসাইকেল পিছলে পড়ে যায়। 

মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজির সাথে ধাক্কা লাগে। সিএনজির ধাক্কায় মোটরসাইকেল চালক ও আরোহী গুরুতর আহত হয়।স্থানীয় লোকজন আহত অবস্থায় তাদের দুইজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রের্ফাড করে।

পরে টাঙ্গাইল জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আহত দুইজনকে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে রের্ফাড করে। ঢাকায় ধানমন্ডির একটি প্রাইভেট হাসপাতালে রাতে সুমন আহমেদের মৃত্যু হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.