শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সখীপুরে শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টায় হুজুর আটক

প্রতিনিধি সখীপুর (টাঙ্গাইল): টাঙ্গাইলের সখীপুরে শিক্ষার্থীকে বলাৎকারের চেষ্টা হুজুরকে আটক করেছে সখীপুর থানা পুলিশ। শুক্রবার সকাল ১১ টায় উপজেলা এতিমখানা রোডে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় থেকে ওই অভিযুক্ত শিক্ষক মাওলানা আজমত আলী কে আটক করা হয়। আটককৃত হুজুরের বাড়ি কালিহাতী উপজেলার পাইকরা ইউনিয়নের শিহরাইল গ্রামে।


জানা যায়, গতকাল বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযুক্ত মাওলানা আজমত আলী মিথ্যা অজুহাতে মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় এক শিক্ষার্থীকে নিজের শোয়ার ঘরে ডেকে আনেন। ভুক্তভোগী ওই শিক্ষার্থী নাজেরা বিভাগের শিক্ষার্থী। রাতেই একাধিকবার তাকে বলাৎকার করার চেষ্টা করেন। এ ঘটনার কিছুক্ষণ পরে রাতেই ওই শিক্ষার্থী মোবাইল ফোনে তার অভিভাবককে জানান।

ঘটনাটি ধামাচাপা দেওয়ার জন্য মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পরিচালক থানা মসজিদের পেশ ইমাম আবু বকর সিদ্দিক অপচেষ্টা চালান। জানাজানি হলে  ঘটনাস্থলে গিয়ে পুলিশ গিয়ে ওই হুজুরকে আটক করে থানায় নিয়ে যান।

ভুক্তভোগী  শিক্ষার্থীর বাবা ফজল মিয়া বলেন, এই হুজুরের দৃষ্টান্ত বিচার চাই। যে বিচার দেখে অন্য কোন হুজুর অন্য কারো সন্তানের ক্ষতি করতে না পারে। 

মদিনাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসায় পরিচালক ও থানা মসজিদের পেশ ইমাম মাওলানা আবু বকর সিদ্দিক বলেন, ঘটনাটি আমার অগোচর হয়েছে বিষয়টি নিয়ে আমি বসে সমাধান করার চেষ্টা করেছি। পরে পুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়েছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, অভিযুক্ত ওই হুজুর কে জিজ্ঞাসাবাদের জন্য থানার ডেকে আনা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.