বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০২৪

সখীপুরে প্রবাসীর স্ত্রীকে মারধরের ঘটনায় ইউপি চেয়ারম্যান কারাগারে

টাঙ্গাইলের সখীপুর উপজেলার দুবাই প্রবাসী লাভলু মিয়ার স্ত্রী জেসমিনকে শারীরিকভাবে নির্যাতন করার মামলায় বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরে আলম মুক্তা আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

বৃহস্পতিবার (২১মার্চ) সকালে সরকার নুরে আলম মুক্তা ঐ নারীর করা মামলায় টাঙ্গাইল কোর্টে হাজিরা দিতে যায়। গত ২মার্চ এ মামলার বাদী জেসমিন আক্তারের সাথে পারিবারিক কলহের সূত্রে বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরকার নুরে আলম মুক্তার মারামারির ঘটনা ঘটে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যে মারামারি তার একটি ভিডিও মুহূর্তের মধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমেসহ বিভিন্ন গণমাধ্যম প্রচার করা হয়। এ ঘটনায় বিভিন্ন মহলে নিন্দার ঝড় ওঠে।এলাকার বিভিন্ন সংগঠন ও রাজনৈতিক নেতাদের সমন্বয়ে প্রতিবাদ সরূপ মানববন্ধন করে।

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠা বঙ্গবীর কাদের সিদ্দিকী হসপিটালে দেখতে এসে নির্যাতিতা জেসমিন আক্তারকে ন্যায় বিচার পাওয়ার প্রতিশ্রুতি দেন। দীর্ঘ ১৯পর জেসমিন আক্তারের করা আলোচিত মামলায় সরকার নুরে আলম মুক্তাসহ তার সহযোগী রুবেল মিয়াকে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে। জেসমিন আক্তারের আইনজীবী এডভোকেট এসএম ফায়জুর রহমান ইউপি চেয়ারম্যান সরকার নুরে আলম মুক্তাসহ সহযোগী রুবেলকে জেল হাজতে প্রেরণের সত্যতা নিশ্চিত করেন। 

তিনি আরও আশা করেন, বাদীপক্ষের নির্যাতিত ঐ নারী আইনি প্রক্রিয়া শেষে ন্যায় বিচার পাবেন।এবিষয়ে সখীপুর উপজেলা জনপ্রতিনিধি ফোরামের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল বলেন,আইনের বিরুদ্ধে যাওয়ার সুযোগ নেই। সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনি প্রক্রিয়া শেষে বিষয়টি দ্রুত নিষ্পত্তি হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.