Breaking News

সখীপুরে মাদক প্রতিরোধে পুলিশের বিশেষ অভিযান

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে সব ধরনের মাদক ও জুয়া প্রতিরোধে নিয়মিত অভিযান পরিচালনা করছে সখীপুর থানা পুলিশ। এ সময় উপজেলার বিভিন্ন স্থানে সন্দেহভাজন যুবকদের তল্লাশি করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) বিকেলে সখীপুর থানার পুলিশের একটি টিম উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। এ সময় বাইরে উদ্দেশ্যহীন ঘোরাফেরা করা উঠতি বয়সী যুবকদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশি করে সতর্ক করে বাড়িতে চলে যেতে বলা হয়। 

সখীপুর থানার এসআই ও অভিযান পরিচালনাকারী কর্মকর্তা মাসুদ রানা বলেন, আমাদের কাছে প্রায় প্রতিদিনই অভিভাবকরা অভিযোগ করেন–তাদের ছেলেরা জুয়া ও মাদকাসক্ত হয়ে যাচ্ছে, পড়াশোনা করে না। অভিভাবক ও স্থানীয়দের এমন অভিযোগের প্রেক্ষিতেই সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমানের নির্দেশে গত পাঁচদিন যাবত উপজেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হচ্ছে।

সখীপুরে যতদিন মাদক, জুয়া, বখাটেদের উৎপাত, ছিনতাই এবং ইভটিজিংসহ সব ধরনের অপরাধ নিয়ন্ত্রণে না আসবে ততদিন পর্যন্ত আমাদের এ অভিযান চলমান থাকবে। বর্তমানে এ অভিযান শুধু পৌরসভার ভেতরে হলেও ধীরে ধীরে তা উপজেলার প্রত্যেকটি গ্রাম ও ওয়ার্ড পর্যায়েও শুরু হবে। 

অভিভাবকদের উদ্দেশ্যে পুলিশের এই কর্মকর্তা বলেন, আপনারা যদি আপনার সন্তানকে নিয়ন্ত্রণ করতে না পারেন, সে যদি কোনো ধরনের অপরাধে জড়িয়ে থাকে তাহলে আমাদেরকে জানান। আমরা আপনাদের সর্বাত্মক সহযোগিতা করব।

এস আই মাসুদ আরো বলেন, যেহেতু সখীপুর থানার সমস্ত পুলিশ সদস্য, ওসি শেখ শাহিনুর রহমান, এসপি এবং বাসাইল-সখীপুরের নবনির্বাচিত এমপি অনুপম শাহজাহান জয়সহ সবাই মাদক নির্মূলে একমত হয়েছেন, সুতরাং আমরা সখীপুরকে সব ধরনের অপরাধ মুক্ত করে মানুষের নিরাপদে বসবাস যোগ্য করার আগ পর্যন্ত অভিযান চালিয়ে যাব। 

Type and hit Enter to search

Close