Breaking News

কালিহাতীর কিশোর ফয়সাল হত্যায় গ্রেফতার ২

সাইদুর রহমান সমীর, টাংগাইল প্রতিনিধি :

টাঙ্গাইলের কালিহাতীর টুনি মগড়া গ্রামের কিশোর ফয়সাল আহাম্মেদ হত্যার ঘটনায় দুজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) দক্ষিণ।


গ্রেফতারকৃতরা হলেন, একই গ্রামের রশিদুল ইসলামের ছেলে মো. সজিব (১৯) ও আব্দুল আলীমের ছেলে আব্দুল মালেক (২০)।

মঙ্গলবার (২ জানুয়ারি) দুপুরে পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ক্লু-লেস, লোমহর্ষক ও চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন ও জড়িতদের গ্রেফতারে জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ও কালিহাতী থানা পুলিশের প্রচেষ্টায় সজিবকে গত সোমবার সকালে টাঙ্গাইল পৌর শহরের থানাপাড়া এলাকা হতে গ্রেফতার করা হয়। সজীবের দেয়া তথ্যের ভিত্তিতে আব্দুল মালেককে কালিহাতীর টুনি মগড়া এলাকা থেকে একই দিন সকাল সাড়ে ১১টায় গ্রেফতার করা হয়।


পরবর্তীতে আসামীদের দেয়া তথ্যে একইদিন বিকাল সাড়ে ৪টায় কালিহাতীর ধলাটাঙ্গরের কালিবাড়ী খেয়াঘাট লৌহজং নদী থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি ও নিহতের ব্যবহৃত মোবাইল ফোনটি স্থানীয় ডুবুরি ও লোকজনের সহায়তায় উদ্ধার করা হয়।


সংবাদ বিজ্ঞপ্তিতে পুলিশ দাবি করেছেন গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার বিষয়ে নিজেদের দোষ স্বীকার করেছেন। আসামীদেরকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।


উল্লেখ্য, গত ২৩ ডিসেম্বর সকালে ধলাটেঙ্গর দক্ষিনপাড়া কালিবাড়ী মন্দিরের পাশে ইউক্যালিপ্টাস গাছের বাগানে শরীরে বিভিন্ন স্থানে উপুর্যপুরি রক্তাক্ত জখম অবস্থায় নিহত ফয়সাল আহাম্মেদের (১৮) লাশ পাওয়া যায়।

Type and hit Enter to search

Close