Breaking News

নববর্ষে ফানুস ওড়াতে গিয়ে তিন কিশোর দগ্ধ

খ্রিষ্টীয় নববর্ষ উদ্যাপন করতে গিয়ে বাসার ছাদে ফানুস ওড়াতে গিয়ে তিন কিশোর দগ্ধ হয়েছে। রবিবার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে ইংরেজি নববর্ষের প্রথম প্রহরে রাজধানীর কামরাঙ্গীরচরের মুজিবর ঘাটের সোহেল মিয়ার বাড়ির পঞ্চম তলার ছাদে এই ঘটনা ঘটে।

পরে তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। দগ্ধরা হলো—মো. সিয়াম (১৬) এবং তার দুই চাচা মো. রাকিব হোসেন (১৭) ও মো. রায়হান (১৬)। দগ্ধরা সবাই কামরাঙ্গীরচর এলাকায় থাকেন।

দগ্ধ সিয়ামের বাবা স্বপন বেপারী বলেন, ‘নতুন বছর উপলক্ষে বাসার ছাদে ফানুস ওড়াতে গিয়ে আমার ছেলে সিয়াম ও দুই ভাই দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় দ্রুত তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে এসেছি। আমার ছেলে সিয়ামের শরীর পুড়ে গেছে এবং আমার ভাইদের অল্প পুড়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।

’বিষয়টি নিশ্চিত করেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম। তিনি বলেন, ‘গত রাতে কামরাঙ্গীরচর থেকে দগ্ধ অবস্থায় তিন কিশোরকে আমাদের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। আমরা এই মুহূর্তে তাদের শরীরে দগ্ধের পরিমাণ জানতে পারছি না। বর্তমানে তাদের জরুরি বিভাগের অবজারভেশনে রাখা হয়েছে।’

Type and hit Enter to search

Close