Breaking News

কালিহাতী দলিল লেখক কল্যাণ সমিতি সভাপতি নুরুল ইসলাম, সম্পাদক মাসুম সরকার

সাইদুর রহমান সমীর, কালিহাতী (টাঙ্গাইল) প্রতিনিধিঃ কালিহাতী দলিল লেখক কল্যাণ সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ১৩ ডিসেম্বর বুধবার সকাল ৯ টা থেকে বিকাল ৩ টা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে বিরতিহীনভাবে এ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। 

এতে ১২৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছে নুরুল ইসলাম, ৮৩ ভোট পেয়ে সম্পাদক নির্বাচিত হয়েছে মোহাম্মদ মাসুম সরকার। ১৭১টি ভোটের মধ্যে ভোট প্রদান করেন ১৬৭ জন ভোটার। এতে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন কালিহাতীর সাব-রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) মোঃ নাজমুল হাসান। 

ফলাফল ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা রেজিস্ট্রার মো. মোতালেব হোসেন। কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার। টাঙ্গাইল জেলা দলিল লেখক কল্যাণ সমিতির সভাপতি মোহাম্মদ ইমান আলী ও সাধারণ সম্পাদক মো. হুমায়ুন রশিদ আকন্দ সোনা মিয়া।

সভাপতি পদে ২৩ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বি হয়েছেন রেজাউল করিম তালুকদার। অপর প্রতিদ্বন্দ্বি মোঃ ইমান আলী মিঞা পেয়েছেন ১৯ভোট। সাধারণ সম্পাদক পদে ৪২ ভোট পেয়ে নিকটমত প্রতিদ্বন্ধি হয়েছেন আবু বকর সিদ্দিক রিফাত, অপর প্রতিদ্বন্ধি মোহাম্মদ খলিলুর রহমান ৩৩ ভোট ও গোলাম রব্বানী পেয়েছেন ৮ ভোট। ৭০ ভোট পেয়ে সহসভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ শাহজাহান মিঞা। ৬৪ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মো. নজরুল ইসলাম। ৭৮ ভোট পেয়ে যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ শাহীন হোসেন। ৬৮ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্ধি হয়েছেন মো. নুরুল ইসলাম। ৯২ ভোট পেয়ে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ লিটন। ৪৯ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্ধি হয়েছেন এমএইচ খালিদ হুমায়ুন, অপর প্রতিদ্বন্ধি মো. নজরুল ইসলাম পেয়েছেন ২৪ ভোট। ৯০ ভোট পেয়ে দপ্তর সম্পাদক নির্বাচিত হয়েছে মো. আবু সাঈদ। ৫২ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দি হয়েছেন মো. শরিফুল ইসলাম। ১২০ বোর্ডে প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন মোহাম্মদ আজগর আলী। ২৯ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মোঃ মিজানুর রহমান মিয়া মিন্টু। 

৮৫ ভোট পেয়ে কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন মো. সুরমান আলী। ৭৪ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হয়েছেন মোঃ আব্দুল বাছেদ। সদস্যপদে ১১৯ ভোট পেয়ে কালিপদ পাল, ১০৮ ভোট পেয়ে বাদল চন্দ্র মজুমদার ও ৯৪ ভোট পেয়ে মোঃ আনোয়ার হোসেন নির্বাচিত হয়েছেন। অপর প্রতিদ্বন্ধি মো. ছাদেকুল ইসলাম ৭১ ভোট ও গৌরচন্দ্র দে সরকার পেয়েছেন ৫৫ ভোট।

Type and hit Enter to search

Close