সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩

শিশু প্রতিভা বিকাশ সংগঠনের কবিতা আবৃত্তিতে প্রথম ইসরাত জাহান ছোঁয়া

টাঙ্গাইলে শিশু প্রতিভা বিকাশ সংগঠনের এক যুগ পূর্তি উপলক্ষ্যে আয়োজিত কবিতা পাঠের আসরে 'ঘ'গ্রুপে প্রথম স্থান অধিকার করেছে ইসরাত জাহান ছোঁয়া। ২৮ অক্টোবর (শনিবার) বিকেলে টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগারে অনুষ্ঠিত কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় বিভিন্ন গ্রুপে অংশগ্রহণকারী প্রতিযোগীদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করা আবৃত্তিকারদের শিশু প্রতিভা বিকাশ সংগঠনের পক্ষ থেকে বিশেষ পুরস্কার বিতরণ করা হয়।
টাঙ্গাইল জেলা অ্যডভোকেট বার সমিতির সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান শাহজাহান আনসারী, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ভাসানী পরিষদের চেয়ারম্যান খন্দকার নাজিম উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য প্রদান করেন কবি ও কথা সাহিত্যিক ড. ফারহানা ইয়াসমিন ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ টাঙ্গাইল জেলা ইউনিট এর সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন শিশু প্রতিভা বিকাশ সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আবুল কালাম সিদ্দিকী (নিপু) ও সাধারণ সম্পাদক এরফানুজ্জামান (রুনু)।ফেরদৌস আরা ডায়নার উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন স্থান থেকে আগত শিশু ও অভিভাবকবৃন্দ। উল্লেখ্য যে, 'ঘ'গ্রুপে প্রথম স্থান অধিকারী ইশরাত জাহান ছোঁয়া সখিপুর থেকে আগত প্রতিযোগী। সে সখিপুরের বিশিষ্ট ব্যক্তিত্ব ও বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস শিকদার সাহেবের নাতনি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.