শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩

টিকটকে প্রেম করে বিয়ে! অতপর আত্মহত্যা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে টিকটকে প্রেম করে বিয়ের ৩ বছরের মাথায় আত্মহত্যা করেছেন মারজাহান আক্তার রিক্তা (২১) নামের এক তরুণী। 

এ ঘটনায় তার স্বামী ফয়সাল মাহমুদকে গ্রেপ্তার করেছে পুলিশ।শনিবার (২১ অক্টোবর) ভোরে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ থানার পশ্চিম লতিফপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

এর আগে শুক্রবার (২০ অক্টোবর) দুপুরে বসুরহাট পৌরসভার ৭নং ওয়ার্ডের ওয়াজ উদ্দিন ব্যাপারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

পরিবারের দাবি, স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচার সইতে না পেরে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তিনি। এ সংক্রান্ত অডিও উদ্ধার করেছে পুলিশ। 

এতে স্বামী ও শাশুড়ির নির্যাতনের বর্ণনা ও আত্মহত্যার কারণ সম্পর্কে বর্ণনা আছে বলে জানিয়েছে পুলিশ।

মারজাহান আক্তার রিক্তা ওই বাড়ির আবু নাছেরের মেয়ে। তার আট মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছেবিষয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, খবর পেয়ে পুলিশ রিক্তার বাবার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করেছে। 

তার গায়ে কিছু কাটা বা আঁচড়ের দাগ রয়েছে। মৃত্যুর আগে করা দুই মিনিট ৪৮ সেকেন্ডের একটি অডিওসহ তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়। এতে তিনি মৃত্যুর জন্য স্বামী ও তার পরিবারের লোকজনকে দায়ী করেছেন।

তিনি বলেন, এ ঘটনায় তিনজনকে আসামি করে নিহতের বাবা আবু নাছেরের দায়ের করা অভিযোগটি আত্মহত্যার প্ররোচনার মামলা হিসেবে রুজু করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ইতিমধ্যে লক্ষ্মীপুর থেকে স্বামী ফয়সাল মাহমুদকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.