বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

টাঙ্গাইলে স্ত্রী ফিরে না আসায় স্বামীর আত্মহত্যা

টাঙ্গাইলের মির্জাপুরে বাপের বাড়ি থেকে স্ত্রী ফিরে না আসায় স্বামী হাকিম মিয়া (৩৫) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। 

বুধবার (১৮ অক্টোবর) রাতে উপজেলা সদরের মির্জাপুর মহিলা কলেজ পাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। নিহত হাকিম মিয়া উপজেলার বহুরিয়া ইউনিয়নের আড়াইপাড়া গ্রামের ফটু মিয়ার ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, পেশায় অটোরিকশা চালক হাকিম মিয়া তার স্ত্রীকে নিয়ে উপজেলা সদরের মির্জাপুর মহিলা কলেজপাড়ার আনিছ মাষ্টারের বাসার দ্বিতীয় তলা ভাড়া নিয়ে বসবাস করতেন। 

স্বামী স্ত্রীর মধ্যে ভুল বোঝাবুঝির পর গত সপ্তাহে তার স্ত্রী বাপের বাড়ি গাইবান্ধায় চলে যান। অটোরিকশা বিক্রি করে দুই দিন আগে হাকিম মিয়া স্ত্রীকে ফিরিয়ে আনতে শ্বশুর বাড়ি গাইবান্ধায় যান। কিন্তু অভিমানি স্ত্রী স্বামীর সঙ্গে ফিরে না আসায় মনে কষ্ট নিয়ে ভাড়া বাসায় ফিরে আসেন।

বুধবার (১৮ অক্টোবর) রাতে হাকিম তার বাবা, মা ও ভাইকে ফোন করে জানায় সে আত্মহত্যা করবে। পরে তারা ওই রাতেই ভাড়া বাসায় আসলেও বাসার কলাবসেগুল গেইট বন্ধ থাকায় তা খুলতে পারেননি। পরে পুলিশে খবর দিলে রাত আড়াইটার দিকে পুলিশ এসে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ দেখতে পান বলে হাকিমের মামাতো ভাই হবুল্লাহ জানিয়েছেন। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মির্জাপুর থানা পরিদর্শক (তদন্ত) গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.