রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০২৩

টাঙ্গাইলের পারবহুলীতে ছাগলের ভ্যাকসিন ক্যাম্প

টাঙ্গাইল সদর উপজেলায় নেইম কর্মসূচির উদ্যোগে সোসাইটি ফর সোসাল সার্ভিস কাতুলী শাখা ৩সেপ্টেম্বর, রবিবার এক ছাগলের পিপিআর ভ্যাকসিন ক্যাম্পের আয়োজন করে। 

উপজেলার পারবহুলী গ্রামে মোঃ আলমগীর এর বাড়িতে এই কার্যক্রম উদ্বোধন করা হয়। ভ্যাকসিন ক্যাম্পের শুভ উদ্বোধন করেন সোসাইটি ফর সোসাল সার্ভিস এর কাতুলী শাখা ব্যবস্থাপক(এ.পি.ও) ওয়াহিদ আকরাম। 
এসময় তিনি বলেন, 'ঋণ কার্যক্রমের পাশাপাশি সদস্যদের গবাদি পশুর সুস্বাস্থ্য নিশ্চিত করার মাধ্যমে তারা যেন স্বাবলম্বী হিসেবে নিজেদেরকে গড়ে তুলতে পারে, এই লক্ষ্যে ও উদ্দেশ্যে আমাদের এই কার্যক্রম অব্যহত থাকবে, যাতে করে এই কার্যক্রম বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।' 
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এ.ভি.সি.এফ মোঃ মোখলেসুর রহমান ও নেইম কর্মসূচির কাতুলী শাখার সুপারভাইজার মোঃ সোলায়মান হোসেন। এদিন ২৭টি পরিবারের ১৩১টি ছাগলকে ভ্যাকসিন দেওয়া হয়। উক্ত কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন উপকার ভোগী স্থানীয় ছাগল পালনকারী পরিবারগুলো।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.