সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

কালিহাতীতে নিখোঁজের ১৩ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
কালিহাতীতে পিকনিকের নৌকা থেকে পড়ে নিখোঁজের ১৩ ঘন্টা পর শাকিল নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

সোমবার (৪ সেপ্টেম্বর) সকাল ৮ টার দিকে উপজেলার নাগবাড়ী ইউনিয়নের খিলগাতী এলাকার নদী থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ওই যুবক উপজেলার বল্লা ইউনিয়নের রামপুর কুকরাইল গ্রামের আব্দুর রউফের ছেলে শাকিল (১৯)।

তথ্য সূত্রে জানা যায়, প্রায় ২৫ জন বন্ধু মিলে গত রোববার সকালে রামপুর থেকে নৌকা যোগে সখিপুর উপজেলার বহেড়াতৈল বিলে পিকনিকে যায়। পরে সেখান বাড়ি ফেরার পথে নাগবাড়ী ইউনিয়নের খিলগাতী এলাকায় পৌঁছলে রাত ৮ টার দিকে হঠাৎ নৌকা থেকে শাকিল পড়ে যায়। পরে বন্ধুরা অনেক খোঁজাখুঁজি করেও না পাওয়ায় ফায়ার সার্ভিসকে খবর দিলে সোমবার সকালে টাঙ্গাইল থেকে তাদের ডুবুরী দল এসে সকাল সাড়ে ৯ টার দিকে খিলগাতী নদী থেকে তার লাশ উদ্ধার করে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) মো. আলাউদ্দিন বলেন, গতকাল বিষয়টি জানতে পারি। পরে সোমবার সকালে আমাদের ডুবুরি দল গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করে। সকাল সাড়ে ৯ টার দিকে লাশটি উদ্ধার করা হয়।

এবিষয়ে কালিহাতী থানার ওসি মোহাম্মদ কামরুল ফারুক জানান, নৌ পুলিশসহ আমাদের থানা পুলিশ সেখানে রয়েছেন। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.