বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩

শেখ হাসিনাকে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে--এমপি জোয়াহেরুল ইসলাম

টাঙ্গাইল-৮, সখীপুর-বাসাইল আসনে আওয়ামী লীগের এমপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড.জোয়াহেরুল ইসলাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। তাঁকে নির্বাচিত না করে আমি (জোয়াহেরুল) ঘরে ফিরে যেতে পারি না।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। নৌকা জননেত্রী শেখ হাসিনার প্রতীক, নৌকা উন্নয়নের প্রতীক, নৌকা গণতন্ত্রের প্রতীক। আওয়ামীলীগ সরকারের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিএনপি-জামাত চক্র ফের তৎপর হয়ে উঠেছে। তারা নানান য়ড়যন্ত্র করছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ।

আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে সখীপুর-বাসাইলের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড.জোয়াহেরুল ইসলাম পথসভা ও গণসংযোগে বিভিন্ন স্থানে গণ জমায়েতে এসব কথা বলেন। গত ২০ সেপ্টেম্বর (বুধবার) সকাল ১০ টায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড: জোয়াহেরুল ইসলাম এমপি উপজেলা আওয়ামীলীগের শতাধিক নেতৃবৃন্দদের সাথে নিয়ে সখীপুর উপজেলার বহুরিয়া ইউনিয়ের চতলবাইদ, বেলতলী, কালেমঘা, করটিয়াপাড়া, জিনিয়া, জয়বাংলা, ইছাদিঘী, আতিয়া, হাজীবাজার, কালিয়ানপাড়াসহ ১১টি স্থানে পথসভা ও গণসংযোগ করেন।

দিনব্যাপী পথসভায় তিনি আওয়ামী লীগের সভা নেত্রী বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কার ভোট প্রার্থনা করেন। এসময় তিনি সুদৃঢ় কন্ঠে বলেন, টিআর,কাবিখা আমি খাই না। এটিকে তিনি নিজের কাফনের কাপড়ের সঙ্গে তুলনা করে বলেন, এ টাকা যদি আমি নেই, সেটি হবে আমার কাফনের কাপড়। এসময় জোয়াহেরুল ইসলাম আরও বলেন, স্কুলের পিয়ন,দপ্তরি এবং বিল্ডিং বরাদ্দে আমি কোন টাকা নেই না। স্কুল এমপিওভূক্ত করতে আমি কোন টাকা রিসিভ করি না।

গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য সখীপুর পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ,সখীপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি একেএম আতিকুর রহমান, প্রিন্সিপাল আলীম মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান শরীফ পান্না, ইউপি চেয়ারম্যান নূরে আলম মুক্তা,দুলাল হোসেন,জামাল হোসেন, আনোয়ার হোসেন, আনসার আলী আসিফ । এছাড়া উপজেলা যুবলীগের আহবায়ক এমএ ছবুর, যুগ্ম আহবায়ক সজীব আহমেদ, আলমাস আজাদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসেল আল মামুন, সাধারণ সম্পাদক আল মাহমুদ প্রান্ত প্রমুখ উপস্থিত ছিলেন।


এছাড়া আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.