সোমবার, ২১ আগস্ট, ২০২৩

মির্জাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব গ্রেফতার

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব হাবিবুর রহমান সিকদারকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার (২০ আগস্ট) দিনগত রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাবিবুর রহমান সিকদার উপজেলার বানাইল ইউনিয়নের গল্লী গ্রামের আরফান আলী সিকদারের ছেলে। মির্জাপুর থানা উপপরিদর্শক (এসআই) আবুল বাসার মোল্লা বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ জানায়, ২০২২ সালের ডিসেম্বরে উপজেলার পাকুল্যা এলাকায় সরকার বিরোধী কর্মসূচি থেকে হাবিবসহ কয়েকজন পুলিশকে উদ্দেশ্য করে ককটেল বিস্ফোরণ ঘটায়। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। সোমবার আদালতের মাধ্যমে তাকে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে।


মির্জাপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফ বলেন, ছাত্রদলের সদস্য সচিব হাবিবুর রহমান সিকদারকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হয়েছে। এই গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার মুক্তি চাই।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.