Breaking News

৬ষ্ঠ বারের মতো জেলায় শ্রেষ্ঠ ওসি হলেন কালিহাতী থানার মোল্লা আজিজ

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইল জেলায় ফের শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (ওসি) নির্বাচিত হয়েছেন কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান। এ নিয়ে ৬ষ্ঠ বারের মতো জেলার শ্রেষ্ঠ ওসির সম্মাননা পদকে ভূষিত হলেন তিনি। 

চলতি বছরের জুলাই মাসে সাজাপ্রাপ্ত ও বিভিন্ন ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গ্রেপ্তার, মামলার রহস্য উদঘাটন, মামলা নিষ্পত্তি এবং ঈদ ও নির্বাচনকালীন সহ উপজেলার সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখতে ফলপ্রসূ ভূমিকা পালনের স্বীকৃতি হিসেবে তিনি এই কৃতিত্ব অর্জন করেন। 

সোমবার (১৪ আগস্ট) দুপুরে টাঙ্গাইল জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় তাকে এই কৃতিত্বের সম্মাননা স্মারক তুলে দেন টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দিন সহ পুলিশের উর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

জানা গেছে, ওসি মোল্লা আজিজুর রহমান জেলার কালিহাতী থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দুই বছরের অধিক সময় ধরে দায়িত্ব পালন করছেন। ইতিপূর্বে এত কম সময়ে জেলার অন্য কোন থানার ওসি ৬ষ্ঠ বারের মতো জেলায় শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হতে পারেনি। যেটা কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান পেরেছেন।

৬ষ্ঠ বারের মতো পুরস্কার প্রাপ্তির অনুভূতি জানতে চাইলে ওসি মোল্লা আজিজুর রহমান বলেন, পুরস্কারটি পেয়ে আমি খুবই খুশি এবং অনুপ্রাণিত। এ পুরস্কারটি আমার দায়বদ্ধতা আরও বাড়িয়ে দিয়েছে।
এই পুরস্কার কালিহাতীবাসী সহ স্থানীয় গণমাধ্যমকর্মী ও থানায় কর্মরত সকল অফিসার ফোর্সের অর্জন। এই পুরস্কার আমার এবং আমার অফিসার ফোর্স এর কর্মস্পৃহাকে আরো বেগবান করে তুলবে। আগামী দিনগুলোতে অত্র থানাকে একটি জনবান্ধব থানায় পরিণত করতে আমি সার্বিক ভাবে কাজ করে যাব। 
এসময় তিনি কালিহাতী থানাকে একটি মডেল থানায় রূপান্তর করতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করে আরও বলেন, দোয়া চাই জীবনের বাকি দিনগুলো ভাল কাজ করার। এলাকার জনগ‌নকে শা‌ন্তি‌তে রাখ‌তে, মাদক নির্মুলে, সন্ত্রাস নির্মূলে ‌যে কোন ত‌্যাগ স্বীকার কর‌তে প্রস্তুত ব‌লেও জানান তি‌নি।

Type and hit Enter to search

Close