Breaking News

কালিহাতীতে শান্তিপূর্ণ নির্বাচন করা হবেকেন ছাড় নয়

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি: নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা বলেছেন, নির্বাচনের আচরণ বিধি মেনে সকল প্রার্থীকে নির্বাচনি প্রচারণা চালাতে হবে এবং আশা করি সুন্দর সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে আগামী ১৭ জুলাই টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ও পারখী ইউনিয়ন পরিষদ নিবার্চনকে সামনে রেখে উপজেলা নির্বাচন ও রিটার্নিং অফিসারের কার্যালয়ের আয়োজনে কালিহাতী উপজেলা পরিষদ হল রুমে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানে প্রশাসন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে। একটি সুন্দর, উৎসব মুখর নির্বাচন অনুষ্ঠানে ভোটার ও প্রার্থী সহ নির্বাচন সংশ্লিষ্ট সকলকে সহযোগিতা ও কমিশনের প্রতি আস্থা রাখার আহ্বান জানান। 

মতবিনিময় সভায় কালিহাতী উপজেলা নির্বাহী অফিসার মো. নাজমুল হুসেইনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার, জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, সিনিয়র জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ মতিয়ুর রহমান প্রমুখ।

কালিহাতী নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মেজবাহ উদ্দিন আহমেদের সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমান। 

এসময় নির্বাচন কমিশনারের একান্ত সচিব হাবিবা আখতার এবং কালিহাতী সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. নাহিদ হোসেন সহ নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীগণ উপস্থিত ছিলেন।

Type and hit Enter to search

Close