Breaking News

সখীপুরে শ্রমিকলীগ নেতার বাড়িতে বিএনপির নেতার বিরুদ্ধে হামলার অভিযোগ

সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:
টাঙ্গাইলের সখীপুরে শ্রমিকলীগের সভাপতি বাচ্চু শিকদারের বাড়িতে হামলা অভিযোগ বিএনপি নেতার বিরুদ্ধে। মঙ্গলবার সকালে পৌরসভার ৩নং ওয়ার্ডের ভাইভাই সিনেমা হলের পূর্ব-উত্তর পাশে এ ঘটনা ঘটে।ওই হামলায় শ্রমিক লীগ নেতার পরিবারের নারী পুরুষসহ ৫ জন আহত অবস্থায় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন। বিষয়টি সমাধানের আশায় সখীপুর থানায় অভিযোগ করেছেন ওই নেতার ভাই দেলোয়ার শিকদার।

জানা যায়, রেহাতুল্লা সিকদারের ওয়ারিশ হওয়ায় কওলা সূত্রে শ্রমিক লীগের সভাপতি বাচ্চু শিকদার ও তার পরিবারের অন্যান্যরা ১৮৪ শতাংশ জমির মালিক হন। ওই জমিতে প্রায় ৩০-৩৫ বছর যাবৎ ভোগদখল ও বসবাস করছেন। 

খোঁজ নিয়ে আরো জানা যায়,সখীপুর মৌজার ২৭৪ নং এসএ খতিয়ান এবং ১০১২ দাগে ১১ শতাংশ জমি ক্রয় সূত্রে মালিকানা দাবি করে কবিতা আক্তার। কবিতা আক্তারের মা ও মামারা সদলবলে আওয়ামী লীগ নেতার বাড়িতে হামলা ও ভাঙচুর করে বলে জানায় ভুক্তভোগীরা। 

নাম প্রকাশ না করার শর্তে ওই হামলার প্রত্যক্ষদর্শীরা জানান, হঠাৎ করেই মঙ্গলবার সকালে নারী পুরুষসহ ১৫-২০ জনের একটি দল এসে আওয়ামী লীগ নেতার বাড়িঘর ভাঙচুর করে এবং লাঠিসোটা ও শাবল দিয়ে নারী পুরুষকে এলোপাতাড়ি মারধোর করে।

সখীপুর থানা সূত্রে জানা যায়, ওই হামলার ঘটনায় সখীপুর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মীর আবুল হাশেম আজাদ, সখীপুর পৌর ছাত্রদলের সাবেক সভাপতি ইলিয়াস কাশেম, উপজেলা যুবদল নেতা হারুন মাহমুদ কিশোর , ফজলু ও কহিনূর আক্তারকে আসামি করে একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে। 

অভিযোগকারী দেলোয়ার শিকদার জানান,আমাদের পৈত্রিক সম্পত্তি দখল করতে আসা সমাজের চিহ্নিত সন্ত্রাসীরা দলবল ও দেশীয় অস্ত্র নিয়ে সকাল বেলা হঠাৎ করেই আমাদের বাড়ি ঘর, সীমানা প্রাচীর ও টয়লেট ভাঙচুর ও আমাদের উপর হামলা করে। আমরা এর সঠিক বিচার ও সমাধানের জন্যই থানায় মামলা করেছি।

এ বিষয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক সুকান্ত রায় বলেন, পৈত্রিক সম্পত্তির উপর ঘর ভাঙচুর ও হামলার ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Type and hit Enter to search

Close