Breaking News

টাঙ্গাইলে রাইস কুকার কার্টুনের প্যাকেটে মিললো নবজাতক শিশুর লাশ

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
‘বাচ্চাটা আপনারা কেউ দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম’
টাঙ্গাইলের ঘাটাইলে রাইসকুকার কার্টনের ভেতর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) সকালে এলেঙ্গা-ভূঞাপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার সিংগুরিয়া বাসস্ট্যান্ড এলাকার পশ্চিম পাড়া কবরস্থান জামে মসজিদের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এ ছাড়া নবজাতকের সঙ্গে কার্টনে লেখাযুক্ত একটি কাগজের টুকরো পাওয়া যায়। এতে লেখা ছিল, ‘দয়া করে আপনারা কেউ দাফন করুন, কিছু টাকা রেখে গেলাম। বাচ্চাটা ১২ ঘণ্টা বেঁচে ছিল।’ নবজাতকের সঙ্গে কার্টনে এক হাজার টাকাও ছিল। নবজাতকটি দেখতে স্থানীয় ও আশপাশের এলাকার বিভিন্ন লোকজন ভিড় করে।

এ ঘটনায় মসজিদের ইমাম গোলাম মোস্তফা বলেন, ফজরের নামাজ ও সকালে মক্তব শেষে বাড়িতে ধানের কাজ করছিলাম। সে সময় খবর আসে মসজিদের দরজার পাশে একটি রাইসকুকার রাখা। রাইসকুকারের কার্টনটি দেখে কেউ কেউ ধারণা করছিল অন্যকিছু থাকতে পারে। তাই ভয়ে কেউ কার্টনটি খুলতে সাহস পাচ্ছিল না।

তিনি আরও বলেন, পরে মসজিদে এসে দেখি সামনের দরজার পাশে কার্টন। পরে মসজিদ কমিটির লোকজনদের সঙ্গে নিয়ে কার্টনটি খুলে দেখি ফুটফুটে এক মৃত নবজাতক ও সঙ্গে লেখা যুক্ত এক টুকরো কাগজ রয়েছে। এ বিষয়টি জানাজানি হলে নবজাতকটি দেখতে ভিড় করেন স্থানীয়রা। এরপর পুলিশকে খবর দিলে তারা নবজাতকটি উদ্ধার করে।

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানান, সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে কার্টনসহ নবজাতকটির মরদেহ উদ্ধার ও সুরতহাল শেষে থানায় নিয়ে আসা হয়। নবজাতকটির ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে

Type and hit Enter to search

Close