Breaking News

ইউথ ফেয়ার এর থিমাটিক ভিডিও রেকর্ডিং এ ১ম রানার আপ সখীপুরের 'লিমন হাসান'

ইউথ ফেয়ার এর থিমাটিক ভিডিও রেকর্ডিং এ ১ম রানার আপ সখীপুরের 'লিমন হাসান'

অদ্য ১৯/০৫/২০২৩ ইং তারিখে আন্তর্জাতিক সংস্থা USAID (United States Agency for International Development) এবং Democracy International এর সহযোগিতায় রাজধানীর গুলশান ২ - ঢাকা ১২১২ তে Multiparty Advocacy Forum( MAF),Dhaka আয়োজন করে Youth Fair. 
উক্ত আয়োজনে বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তরুন মেধাবী ছাত্র-ছাত্রীরা আংশগ্রহন করে। ঢাকা বিশ্ববিদ্যালয় সহ (DU) অর্ন্তভুক্ত ৭টি কলেজ অংশগ্রহণ করে।
বিশাল এ আলোচনা সভার মূল বিষয়বস্তু ছিল Politics Matter - রাজনৈতিক বিষয়াবলি। এখানে ভিডিও বার্তা তৈরী প্রতিযোগীতায় প্রথম রানার আপ এর কৃতিত্ব অর্জন করেছেন টাঙ্গাইল সখীপুরের মোঃ লিমন হাসান (২৩) (অর্থনীতি বিভাগ,ঢাকা কলেজ) 
এসময় তিনি বলেন - ❝ এই আয়োজনে ১ম রানার হয়ে আমার ইন্সপিরেশন তো বাড়বেই সাথে সাথে আমার মনে হয় আমার এলাকার তরুণ তথা ছাত্রছাত্রীরাও ইন্সপায়ার হবে। ❞

উক্ত ইউথ ফেয়ার এ উপস্থিত ছিলেন 'Democracy International' এর চিফ অফ পার্টি Dana L Olds - যিনি বাংলাদেশের স্ট্রেংথেনিং পলিটিক্যাল ল্যান্ডস্কেপ (এসপিএল) প্রোগ্রামের প্রধান।

সর্বশেষ এই আয়োজনের মূল উদ্দেশ্য হলো - মেধাবী তরুণদের রাজনীতিতে অংশগ্রহণ করতে রাজনৈতিক দলের করণীয় ও দেশের তরুন মেধাবীদের সুষ্ঠু রাজনীতিতে অগ্রসর করা যা দেশের জন্য অত্যান্ত সুফল বয়ে আসবে।

Type and hit Enter to search

Close