শুক্রবার, ১৯ মে, ২০২৩

শিশু প্রতিভা বিকাশ সংগঠনের কবিতা আবৃত্তিতে প্রথম ইসরাত জাহান ছোঁয়া

টাঙ্গাইলে শিশু প্রতিভা বিকাশ সংগঠনের কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছে সখিপুরের ইসরাত জাহান ছোঁয়া। ইসরাত জাহান ছোঁয়া সখিপুর পি এম পাইলট গভ: মডেল স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থী ও সখিপুরের সর্বজন শ্রদ্ধেয় বীরমুক্তিযোদ্ধা ইদ্রিস শিকদার সাহেবের নাতনি। অনুষ্ঠানের 'খ' বিভাগে বড়দের কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সে এই কৃতিত্ব অর্জন করার গৌরব লাভ করে।
উল্লেখ্য, শিশু প্রতিভা বিকাশ সংগঠনের উদ্যোগে গত ১৪মে রবিবার বিকালে টাঙ্গাইল সাধারণ গ্রন্থাগার মিলনায়তনে আলোচনা, যাদু প্রদর্শনী, চিত্রাঙ্কন ও কবিতা পাঠ প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণ-২০২৩ অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খন্দকার নাজিম উদ্দিন, চেয়ারম্যান, ভাসানী ফাউন্ডেশন। প্রধান অতিথি ছিলেন আলহাজ্ব শাহজাহান আনসারী, চেয়ারম্যান, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদ। প্রধান আলোচক বীরমুক্তিযোদ্ধা জনাব গোলাম মোস্তফা মিয়া, সাবেক সভাপতি, টাঙ্গাইল জেলা এডভোকেট বার সমিতি। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান ও জ্ঞানগর্ভ বক্তব্য প্রদান করেন হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ, সভাপতি, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট। 
অনুষ্ঠানে আরো অতিথি ছিলেন আমিনুর ইসলাম মন্ডল, কবি ও সাহিত্যিক এবং প্রফেসর, মাওলানা ভাসানী ডিগ্রী কলেজ, এলাসিন। এডভোকেট আল রুহি, কবি ও প্রাবন্ধিক। 
শিশু প্রতিভা বিকাশ সংগঠনের সভাপতি আবুল কালাম সিদ্দিকী নিপু ও সাধারণ সম্পাদক এরফানুজ্জামান রুনুর সার্বিক ব্যাবস্থাপনা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিটের মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌস আরা ডায়নার উপস্থাপনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বিভিন্ন বিষয়ে অংশগ্রহণকারী প্রতিযোগীবৃন্দ, অভিভাবকগণ ও টাঙ্গাইল জেলার সংস্কৃতিমনা গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.