Breaking News

টাঙ্গাইলে শ্বশুর বাড়ির অপমান সইতে না পেরে যুবকের আত্মহত্যা

টাঙ্গাইলের মধুপুরে আলমগীর হোসেন (২২) নামে এক যুবক গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। আলমগীর মধুপুর পৌর এলাকার ৮ নং ওয়ার্ডের আকাশী ফুলবাড়ী গ্রামের হানিফ আলীর ছেলে। বুধবার (২৬ এপ্রিল) বিকেলে নিজ বাড়ির দাদীর রুমে প্রবেশ করে আত্মহত্যা করেন তিনি।

জানা যায়, আলমগীর সকালে তার শশুর বাড়ী এসে তার দাদীর রুমে যায়। দাদী অসুস্থ থাকায় মধুপুর হাসপাতালে ভর্তি ছিলেন। তার দাদী হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে বিকালে বাড়ীতে এসে দেখেন দরজা বন্ধ।

এরপর দরজা ভেঙে দেখতে পায় তার নাতী আলমগীর ফাঁসিতে ঝুলে রয়েছেন। ঝুলন্ত অবস্থায় ডাক-চিৎকারে আশ-পাশের লোকজন এগিয়ে আসেন এবং পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।মধুপুর পৌরসভার ৮ নং ওয়ার্ড কমিশনার বেশর আলী ফকির আলমগীরের পরিবারের বরাত দিয়ে জানান, সকালে তার শ্বশুর বাড়ীর লোকজন তাকে মারধর করেছে বলে জানতে পেরেছি। হয়তো এই লজ্জায় সে ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারে বলে ধারণা।

এ ব্যাপারে মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল আমিন জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঝুলন্ত অবস্থায় আলমগীরের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় আইনগত বিষয় প্রক্রিয়াধীন রয়েছে।

Type and hit Enter to search

Close