বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০২৩

কালিহাতীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ আহত -২৫

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের কালিহাতীতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুই চালকসহ ২৫ জন যাত্রী আহত হওয়ার ঘটনা ঘটেছে।

এদের মধ্যে ৪ জনকে গুরুত্বর আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

গুরুত্বর আহতরা হলেন, দ্রুতগামী পরিবহনের চালক শাহীন, অর্কিট এলিগেন্স পরিবহনের চালক মিন্টু, যাত্রী কালিহাতী উপজেলার ভবানীপুর গ্রামের ফরমানের ছেলে আব্দুল হামিদ তালুকদার (৬০) ও নাজমুল।

 

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে কালিহাতী সদরের পেট্রোল পাম্প সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

 

কালিহাতী ফায়ার সার্ভিসের টিম লিডার মনিরুজ্জামান ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা মাদারগঞ্জগামী অর্কিট এলিগেন্স নামক একটি বাস জামালপুরের দিকে যাচ্ছিল এবং অপর প্রান্ত থেকে গোপালপুর থেকে ছেড়ে আসা দ্রুতগামী পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এসময় কালিহাতী পেট্রোল পাম্প সংলগ্ন বিদ্যুৎ অফিসের সামনে দ্রুতগামী পরিবহনের বাসটি অন্য একটি গাড়ীকে ওভারটেক করতে গিয়ে অর্কিট এলিগেন্স বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ২০-২৫ জন আহত হয়। পরে আহতদের উদ্ধার করে কালিহাতী স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরন করা হয়। এদের মধ্যে থেকে দুইজনকে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করা হয়।

 

এ দুর্ঘটনায় এলেঙ্গা- জামালপুর আঞ্চলিক মহাসড়কের উভয় পাশে প্রায় দুই কিলোমিটারের যানজটের সৃষ্টি হয়।

 

কালিহাতী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ সাহেদুর রহমান বলেন, দুই বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে এ পর্যন্ত ২৫ জন রোগী আহতবস্থায় আসে। এসময় তড়িৎগতিতে আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের ভিতরে যে সমস্ত ডাক্তার, নার্স ছিল তাদের সম্মিলিত প্রচেষ্টায় সকল পরিস্থিতি নিয়ন্ত্রণে এনে তাদেরকে আমরা প্রাথমিক চিকিৎসা দিতে সক্ষম হই।

তিনি আরও বলেন, আহতদের মধ্যে ৪ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করি।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.