Breaking News

কালিহাতীতে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:
 টাঙ্গাইলের কালিহাতীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

গত শুক্রবার ১৭ মার্চ সকাল সাড়ে ৯ টার দিকে কালিহাতী উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানান, সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী, ইউএনও নাজমুল হুসেইন, উপজেলা চেয়ারম্যান আনছার আলী, উপজেলা সহকারী কমিশনার ভূমি নাহিদ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা,  উপজেলা ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, কালিহাতী পৌর মেয়র নুরুন্নবী সরকারসহ শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধুর আত্মার মাগফেরাত কামনা করে দোয়া প্রার্থনা করা হয়। পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা হলরুমে আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, বঙ্গবন্ধু ছিলেন দৃঢ়চেতা ও রাজনীতি সচেতন। তিনি ছিলেন দূরদৃষ্টি সম্পন্ন এবং প্রখর স্মৃতিশক্তির অধিকারী। স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সোনার বাংলার স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়নের জন্য আমাদের নতুন প্রজন্মকে সোনার মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। শৈশব থেকেই তাদের সৎ গুণাবলীর উন্মেষ ঘটাতে হবে। বঙ্গবন্ধুর দেশ প্রেমের চেতনায় নতুন প্রজন্মকে উদ্বুদ্ধ করতে হবে।  



আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩ তম জন্মবার্ষিকী উপলক্ষে স্কুল পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী কেক কাটেছেন।

Type and hit Enter to search

Close