Breaking News

কমিটির মেয়াদ ১৪ বছর হওয়ায় শহর যুবলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করল উপজেলা যুবলীগ

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
টাঙ্গাইলের সখীপুরে শহর যুবলীগের কমিটির মেয়াদ ১৪ বছর হওয়ায় খুজে পাওয়া যাচ্ছে না কোন সাংগঠনিক নেতা, অংশ গ্রহণ করতে দেখা যাচ্ছে না কোন দলীয় কমর্সুচীতেও, জাতীয় প্রোগ্রাম কিংবা বিএনপি জামাত শিবিরের বিরুদ্ধে কোন মিটিং মিসিলে নেই কোন অংশ গ্রহণ এমনতো অবস্থায় সংগঠনের গতিশীলতা বৃদ্ধির বিষয় বিবেচনা করে সখীপুর উপজেলা যুবলীগের সিদ্ধান্ত অনুযায়ী সাংগঠনিক আইন শৃঙ্খলা ভঙ্গের জন্য "শহর
আওয়ামী যুবলীগ" এর বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষণা করা হয়েছে। 
বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেল ৪ টায় সখীপুর ঢাক বাঙ্গলো চত্তরে উপজেলা আওয়ামী যুবলীগের কর্মী সমাবেশে ৫ (পাঁচ) কমিটির একটি জরুরী সিদ্ধান্ত মোতাবেক শহর আওয়ামী যুবলীগ কমিটি বিলুপ্তি ঘোষণা দেন উপজেলা আওয়ামী যুবলীগ।

(পর্যায়ক্রমে পাঁচ কমিটির সদস্যবৃন্দঃ *শাহ আলম সদস্য,উপজেলা আওয়ামী যুবলীগ।
*খায়রুল ইসলাম সদস্য, উপজেলা আওয়ামী যুবলীগ।
*আতিকুর রহমান সদস্য, উপজেলা আওয়ামী যুবলীগ।
*শরিফুল ইসলাম বাবুল সদস্য, উপজেলা আওয়ামী যুবলীগ।
*জাহিদ হাসান সদস্য, উপজেলা আওয়ামী যুবলীগ)

এসময় উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে একটি "প্রেসবিজ্ঞপি" প্রকাশ করা হয়েছে যা নিন্মরূপঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগ
সখীপুর উপজেলা শাখার অন্তর্গত, সখীপুর শহর  আওয়ামী যুবলীগের কমিউনিটি মেয়াদ ১৪ বছর হওয়ায়, উক্ত কমিটির নেতা কর্মী
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কোন কর্মসূচিতে অংশ গ্রহণ না করায় এবং জাতীয় প্রোগ্রাম গুলোতে উপস্থিত না থাকার কারণে, বিএনপি জামাত এর বিরুদ্ধে কোন মিটিং মিসিলে উপস্থিত না থাকায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ এবং সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের হাতকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে সখীপুর শহর আওয়ামী যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষণা করা হইলো।

উক্ত সমাবেশে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক এম এ সবুরের 
সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপজেলা আওয়ামী যুবলীগের সিঃ যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ এবং সঞ্চালক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক সজীব আহমেদ।

এছাড়াও অন্যান্যের মধ্যে,
১ নং কাঁকড়াজান ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক মিনহাজ, যুগ্ন আহবায়ক হাসমত তালুকদার, ফরহাদ এবং রাব্বি  ২ নং বহেড়াতৈল ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক আজাদ রানা। ৩ নং গজারিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক সাইফুল ইসলাম ,যুগ্ন আহবায়ক রাজ্জাক। ৪ নং যাদবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক খায়রুল ইসলাম, যুগ্ন আহবায়ক আনোয়ার মোল্লা। ৫ নং হাতীবান্ধা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান  ঝন্টু। ৬ নং কালিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি কফিল উদ্দিন বিএসসি, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মন্ডল। ৭ নং দারিয়াপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শাহআলম শিকদার, সাধারণ সম্পাদক আলামিন। ৮ নং বহুরিয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহবায়ক সানোয়ার হোসেন খান, যুগ্ম আহবায়ক কাবেল,শাহজাহান, শরিফুল ইসলাম শরীফ ।
উপজেলা আওয়ামী যুবলীগের সম্মানিত সদস্য: শাহিন খান, নুরুল ইসলাম নাহিদ, হামিদুল ইসলাম,শাহআলম, আতিক,পরিমল চন্দ্র সরকার, জাহিদ হাসান,শরিফুল ইসলাম বাবুল, জহিরুল হক মিলন, সবুজ আহমেদ, সাইফুল ইসলাম, লিটন, মোরশেদ খান, সুমন খান,জুয়েল রানা, শাহরিয়ার রিপন, এছাড়াও যুবলীগ নেতা সিজারুল ইসলাম সাগর (সাবেক সাধারণ সম্পাদক শহর ছাত্রলীগ,) স্বপন মাহমুদ, রাসেল হাজার,  রাজিব চৌধুরী, শরিফুল ইসলাম শরীফ, শামীম প্রভাষক, জাবেদ, শাকিল,জন তালুকদার মমিনুল ইসলাম, খান হৃদয় সজীব আহমেদ রাজু মিয়া রানারাতুল লিওন মিয়া শামীম আহমেদ মাহাদি সিকদার,সানিয়াত খান,শফি, হারুন, আমিনুল ইসলাম আমিন,আরিফ,বাবু সবুর,বিল্লাল,এবাদত ভান্ডার  কামরুল,শফিকুল,আসিস, আবু রায়হান, উজ্জ্বল আহমেদ শুভ, সাগর আহমেদ, কামরুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন।
এবিষয়ে সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের সিঃ যুগ্ম আহ্বায়ক আলমাস আজাদ বলেন, সখীপুর শহর আওয়ামী যুবলীগের কমিটির মেয়াদ ১৪ বছর হওয়ায় অনেক নেতা কর্মী খুঁজে পাওয়া যাচ্ছে না তাদের কোন সাংগঠনিক কর্মসূচি কিংবা জাতীয় প্রোগ্রাম গুলোতে উপস্থিত হতে দেখা যাচ্ছে না এমনতো অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের হাতকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করতেই উপজেলা আওয়ামী যুবলীগ শহর আওয়ামী যুবলীগের কমিটি বিলুপ্তি ঘোষণা করে,খুব শীঘ্রই জেলা কমিটির সাথে আলোচনা করে সংগঠনকে নতুন আঙ্গিকে তুলে ধরা হবে।

এদিকে শহর আওয়ামী যুবলীগের বর্তমান কমিটি বিলুপ্তি ঘোষণা করায় সখীপুর উপজেলা আওয়ামী যুবলীগের এমন সময়োপযোগী পদক্ষেপকে সাধুবাদ সহ ও উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা যায় দলীয় নেতা কর্মীদের মধ্যে।

Type and hit Enter to search

Close