Breaking News

সখীপুরে দৈনিক"দেশ রুপান্তর" পঞ্চম বর্ষে পদার্পণে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাঁন আহম্মেদ হৃদয় পাশা সখীপুর(টাঙ্গাইল)প্রতিনিধিঃ
দায়িত্বশীল দৈনিক দেশ রুপান্তরের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী ও পঞ্চম বর্ষে পদার্পন উপলক্ষে সখীপুর প্রেসক্লাবে কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে আজ।

রোববার(১২ মার্চ)সন্ধ্যা ৬টায় সখীপুর প্রেসক্লাব মিলনায়তনে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়।
এসময় সখীপুর প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলোর সখীপুর প্রতিনিধি ইকবাল গফুর এর সভাপতিত্বে,
দেশ রুপান্তর সংবাদদাতা জুয়েল রানার উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,পৌর মেয়র ও টাঙ্গাইল জেলা মেয়র এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ।

এছাড়াও বক্তব্য রাখেন,টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য আনোয়ার তালুকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি শাকিল আনোয়ার, মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা আনোয়ার, সাড়াসিয়া বাসারচালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আ.কুদ্দুস শাওন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীদ সখীপুর শাখার সভাপতি আবুল খায়ের গুলজারি, সাধারণ সম্পাদক আব্দুল লতিফ প্রমুখ।

অন্যান্যদের মধ্যে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও যায়যায়দিন প্রতিনিধি সাজ্জাত লতিফ, সহ-সভাপতি ও বাংলাদেশ সমাচার মতিউর রহমান,নয়াদিগন্ত প্রতিনিধি তাইবুর রহমান, সমকাল প্রতিনিধি এনামুল হক, ইত্তেফাক প্রতিনিধি মামুন হায়দার, যুগান্তর প্রতিনিধি মাসুদ রানা, এশিয়া টেলিভিশন প্রতিনিধি এম সাইফুল ইসলাম শাফলু, ইনকিলাব প্রতিনিধি শরীফুল ইসলাম, আমার সংবাদের প্রতিনিধি আমিনুল ইসলাম, আজকের পত্রিকা প্রতিনিধি সাইফুল ইসলাম সানি, মানবকন্ঠ প্রতিনিধি নজরুল ইসলাম নাহিদ, সংবাদের প্রতিনিধি জুলহাস গায়েন, ভোরের কাগজ প্রতিনিধি আমিনুল ইসলাম হাবিব, কালবেলা প্রতিনিধি মাহমুদুল হাসান রিমন, দৈনিক বাংলার প্রতিনিধি মোস্তফা কামাল, বাংলাদেশের আলো প্রতিনিধি শরিফুল ইসলাম বাবুল, প্রতিদিনের সংবাদ সজল আহমেদ, স্বাধীন বাংলার প্রতিনিধি সোহেল রজত ও ভোরের পাতা প্রতিনিধি জাহিদুল ইসলাম জাহিদ উপস্থিত ছিলেন ।

বক্তরা দৈনিক দেশ রুপান্তর পত্রিকার ভূয়সী প্রশংসা করে বলেন,দায়িত্বশীলদের দৈনিক নামকরণ স্বার্থক হয়েছে। খুব অল্প সময়ের মধ্যে পাঠক মনে আস্থা অর্জন করেছে। তরুণ, মেধাবী ও পরিশ্রমি সাংবাদিকদের বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে দেশ রুপান্তর এগিয়ে যাবে এমন আশাবাদ ব্যক্ত করে পত্রিকাটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

Type and hit Enter to search

Close