Breaking News

সখীপুরের কাকড়াজানে"ভিডব্লিউবি"র আওতায় কার্ড ও খাদ্যশস্য বিতরণ

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, সখীপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ"শেখ হাসিনার বারতা 
নারী পুরুষ সমতা, স্বনির্ভরতার জন্য খাদ্য সহায়তা"এই শ্লোগানকে সামনে রেখে টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়ন পরিষদে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে 'ভিডব্লিউবি''র কার্যক্রমের আওতায় ৯ টি ওয়ার্ডের ৩২৭ জন নারীকে জনপ্রতি কার্ড ও ৩০ কেজি করে খাদ্যশস্য বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারী) সকাল ১০ টায় এ কার্ড ও খাদ্যশস্য বিতরণ করা হয়। 
৫ নং ওয়ার্ড মেম্বার রুহুল আমীন এর সঞ্চালনায়, কাকড়াজান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দুলাল হোসেন দুলাল এর সভাপতিত্বে উক্ত খাদ্যশস্য বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সখীপুর উপজেলা নির্বাহী অফিসার ইউএনও প্রকৌশলী ফারজানা আলম। 
এসময় কাকড়াজান ইউনিয়ন পরিষদের পর্যায়ক্রমে মোট ৯ টি ওয়ার্ডের ১ নং ওয়ার্ডে ৩৩ জন,২ নং ওয়ার্ডে ৩১ জন,৩ নং ওয়ার্ডে ৩২ জন,৪ নং ওয়ার্ডে ২৯ জন,৫ নং ওয়ার্ডে ৫২ জন,৬ নং ওয়ার্ডে ৪০ জন,৭ নং ওয়ার্ডে ৪২ জন,৮ নং ওয়ার্ডে ২৫ জন,এবং ৯ নং ওয়ার্ডে ৪৩ জনের মধ্যে সরকারের উন্নয়ন সহায়তায় জনপ্রতি ৩০ কেজি করে মোট ৩২৭ জনকে এ খাদ্যশস্য বিতরণ করা হয়।

জানা যায়, একজন ব্যক্তির এ কার্ডের মেয়াদকাল থাকবে ২ বৎসর ও প্রতি মাসেই তারা ৩০ কেজি করে চাউল পাবেন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,সখীপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফিরোজা আক্তার, তিনি বলেন আপনারা কেউ সরকারের সহায়তার চাউল উত্তোলন করে বিক্রি করে দেবেন না,
আমরা চাই প্রকৃত হতদরিদ্র পরিবারের মাঝেই এ সহায়তা পৌঁছাতে।
এসময় উপজেলা নির্বাহী অফিসার ইউএনও প্রকৌশলী ফারজানা আলম ও স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন দুলাল সরকারের উন্নয়ন আলোচনা করে বক্তব্য দেন।

Type and hit Enter to search

Close