Breaking News

টাঙ্গাইলে শিশু অপহরণকারী গ্রেফতার

সাইদুর রহমান সমীর: টাঙ্গাইলে প্রেমিকার দেওয়া শর্ত মোতাবেক বিয়ের জন্য তিন লক্ষ টাকা জোগাড় করতে ১০ বছরের এক কন্যা শিশুকে অপহরণ করে ইব্রাহিম সরকার (২৫) নামের এক যুবক।

২৫ ফেব্রুয়ারি শনিবার বিকেলে টাঙ্গাইল র‌্যাব-১৪ সিপিসি ৩ এর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

প্রেসবিজ্ঞপ্তি থেকে জানা যায়, গত ২০ ফেব্রুয়ারি বিকেলে গাজীপুর জেলার জয়দেবপুর থানার শিবিরচালা এলাকা থেকে ১০ বছরের এক কন্যা শিশুকে ভালো খাবার ও ঘুরতে নিয়ে যাওয়ার প্রলোভন দেখিয়ে অপরহরণ করে। অপহরণকারী শিশুটিকে প্রথমে সিরাজগঞ্জ পরবর্তীতে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সার পলশিয়া এলাকায় তার আত্মীয়ের বাড়িতে লুকিয়ে রাখে। পরে অপহৃত শিশুটির মার কাছে মুঠোফোনে এসএমএস এর মাধ্যমে তিন লক্ষ টাকা মুক্তিপণ দাবি করে। তা না হলে শিশুটিকে হত্যার হুমকি দেয় অপরহরণকারী। এ ঘটনায় অপহৃত শিশুর মা র‌্যাব অফিসে একটি অভিযোগ দায়ের করে। অভিযোগের ভিত্তিতে ২৫ ফেব্রুয়ারি ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী এলাকায় অভিযান পরিচালনা করে শিশুটিকে উদ্ধার করেন। এসময় অপরহরণকারীকেও গ্রেপ্তার করে র‌্যাব। গ্রেফতারকৃত আসামী টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার সার পলশিয়া গ্রামের মো: হাফিজুল ইসলামের ছেলে ইব্রাহিম সরকার (২৫)।

গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে অপহরণকারী অপহরণসহ মুক্তিপণ দাবীর কথা স্বীকার করে জানায়, প্রেমিকার দেওয়া শর্ত মোতাবেক বিয়ের জন্য তিন লক্ষ টাকা জোগাড় করতে সে এই অপহরণ করে।

র‌্যাব আরো জানায় গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে জয়দেবপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০, সংশোধনী-২০০৩ ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Type and hit Enter to search

Close