Breaking News

ঘাটাইলে ইউপি চেয়ারম্যানের জামিন হওয়ায় আনন্দ মিছিল

আহমেদ সাজু( সখীপুর) টাঙ্গাইলঃ টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার জামিন হওয়ায় আনন্দ মিছিল করেছে তার কর্মী সমর্থক ও এলাকাবাসী।

ঘাটাইলের সাগরদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেকমত সিকদার বিরুদ্ধে নানা সময়ে নানা অভিযোগ বিক্ষোভ ও মানববন্ধন ও পাল্টা মানববন্ধন কর্মসূচি পালন বেশ আলোচিত চেয়ারম্যান হিসেবে পরিচিতি পান।

উল্লেখ্য,২০১৮ সালের ২৯মার্চ(বৃহস্পতিবার) টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার সাগরদিঘী ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। ঐ নির্বাচনের আগের রাতে গুপ্ত বৃন্দাবন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কেন্দ্রে ব্যালট পেপার ছিনতাইয়ের সময় পুলিশের গুলিতে ঐ গ্রামের নেছার আলী ছেলে যুবদল নেতা মালেক মিয়া  মারা যান।নিহত মালেক মিয়ার পরিবারের দায়েরকৃত মামলায় (১জানুয়ারি)টাঙ্গাইল থেকে সি আই ডি হেকমত সিকদারকে গ্রেপ্তার করে।

দীর্ঘদিন কারাভোগের পর (২৩জানুয়ারি) জামিনে মুক্ত হয়ে তার কর্মী -সমর্থকদের সাথে  দেখা করেন।

এ খবর তার নির্বাচিত এলাকাসহ ঘাটাইল উপজেলার শুভাকাঙ্ক্ষীদের মধ্যে আনন্দ উৎসব ও মিষ্টি বিতরণ করা হয়। 

আজ( ২৪জানুয়ারি)বিকেল ২টার দিকে হেকমত সিকদারের নেতৃত্বে হাজার হাজার কর্মী-সমর্থক নিয়ে আনন্দ মিছিল বের করে।এসময় মিছিল  নিয়ে সাগরদিঘী চৌরাস্তা অতিক্রম করে তেলের পাম্প এলাকায় সংক্ষিপ্ত সমাবেশ করে। এতে বক্তৃতা করেন লক্ষ্মীন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান। 


তিনি বলেন, আমরা কোন প্রতিহিংসার রাজনীতি করি না।আমরা জনগণের জন্য রাজনীতি করি। আরও উপস্থিত ছিলেন আবুছাইদ রুবেল, ঘাটাইল পৌরসভার সাবেক প্যানেল মেয়র লিটন সরকার। সমাবেশে হেকমত সিকদারের  সংক্ষিপ্ত ভাষণের সময় তার কর্মী- সমর্থক তাকে জড়িয়ে ফুলেল শুভেচছা বিনিময় করে।তিনি বলেন, আমি সাধারণ ঘরের ছেলে,সাধারণ মানুষের  দুঃখ-দূর্দশা লাগব করাই আামার কাজ।আমি এতো মানুষের ভালোবাসায় উচ্ছ্বসিত। আমি আমার নির্বাচিত এলাকার জনগণের প্রতি কৃতজ্ঞ।আমি তাদের কাছে ঋণী। সকলের প্রতি উদাত্ত আহ্বান জানান আগামীতে মানুষের কল্যাণে তাকে পাশে রাখার।

Type and hit Enter to search

Close