Breaking News

বিতর্কিত পাঠ্যক্রম বাতিলের দাবিতে সখীপুরে মানববন্ধন

ডারউইনের মতবাদের মাধ্যমে আমাদের পুর্বপুরুষদেরকে বানর হিসেবে সাব্যস্ত করার চক্রান্ত হচ্ছে। ৬ষ্ঠ এবং সপ্তম শ্রেণির বইয়ে ইসলাম এবং মুসলমানদের বিরুদ্ধে বিষোদগার করে যে বই ছাপা হয়েছে তা কোনো মুসলমানের সন্তান পড়তে পারেনা।  জাতীয় শিক্ষাক্রম’২৩ সংস্কার, বিতর্কিত পাঠ্যক্রম বাতিল ও পাঠ্যক্রমের সাথে জড়িতদের তদন্তপূর্বক অনতিবিলম্বে আইনের আওতায় আনা না হলে বৃহত্তর ছাত্র আন্দোলন গড়ে তোলা হবে।

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সখিপুর থানা শাখার উদ্যোগে আজ ২৬ জানুয়ারি বৃহস্পতিবার বেলা ৩ টায় উপজেলার মোখতার ফোয়ারা চত্বরে সোহাইল সরকারের সভাপতিত্বে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ টাঙ্গাইল জেলা শাখার দাওয়াহ সম্পাদক মুহাম্মদ আজিজুল ইসলাম এসব কথা বলেন।

  এসময় নেতৃবৃন্দ বলেন,শিক্ষা সিলেবাসকে পরিকল্পিতভাবে ধ্বংসের নীলনকশা অংকন করা হচ্ছে। পাঠ্যপুস্তকে ইসলামের অন্যতম বিধান পর্দার বিরুদ্ধে নানা কাল্পনিক গল্প সাজিয়ে মানুষকে বিভ্রান্ত করা হচ্ছে,মুসলিম শাসকদের বিরুদ্ধে ভুল তথ্য দেয়া হয়েছে । 
বিতর্কিত এই পাঠ্যক্রম প্রণয়নে জড়িতদের তদন্তপূর্বক আইনের আওতায় আনতে হবে এবং শিক্ষার্থীদের পাঠদান উপযোগী পাঠ্যক্রম তৈরি করতে যোগ্য ব্যক্তিদের হাতে দায়িত্ব হস্তান্তর করতে হবে।
বিতর্কিত শিক্ষাক্রম বাস্তবায়নের চেষ্টা করলে সচেতন শিক্ষার্থীরা রাজপথে  তিব্র আন্দোলনে নামতে বাধ্য হবে।

এসময় আরো বক্তব্য রাখেন , ইসলামী আন্দোলন বাংলাদেশ সখিপুর উপজেলা শাখার সেক্রেটারি ইউনুস আলী,  জয়েন সেক্রেটারি, মাওলানা মুহাম্মদ সাইফুল ইসলাম, মুফতি মোস্তাক আহমদ,মুফতি ইসমাইল হোসাইন প্রমুখ।

Type and hit Enter to search

Close