Breaking News

টাঙ্গাইলে ট্যাফে ট্রাক্টরের চাপায় কৃষকের মৃ*ত্যু

নিজস্ব প্রতিবেদক: টাঙ্গাইলে ট্যাফে ট্রাক্টরের চাঁপায় আব্দুল হালিম (৮০) নামে এক বৃদ্ধ কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টায় সদর উপজেলার কাতুলী ইউনিয়নের চকদই চাকলাদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত হালিম মিয়া হুগড়া ইউনিয়নের কৃষ্টনগর গ্রামের মৃত মানিক উল্লাহর ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল হালিম সকালে তোরাপগঞ্জ বাজারে কপি বিক্রি করে বাড়ি ফিরছিলেন। চকদই চাকলাদারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে ট্যাফে ট্রাক্টরটি পেছন থেকে তাকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা অবৈধ বালু উত্তোলন ও ট্যাফে ট্রাক্টর বন্ধ এবং চালক হেলপারের শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করে।

কাতুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ইকবাল হোসেন বলেন, আমার ইউনিয়নে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করা হচ্ছে। এসব বালু অন্তত ৫০/৬০ টি অবৈধ ট্যাফে ট্রাক্টরের মাধ্যমে সরবরাহ করা হচ্ছে। চালকদেরও নেই লাইসেন্স। গত বছরও অবৈধ ট্যাফে ট্রাক্টরের নিজে পড়ে এক জনের মৃত্যু হয়েছে। এ সব বন্ধে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ শাহিনুর রহমান বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত প্রদক্ষেপ গ্রহণ করা হবে। অবৈধ ট্যাফে ট্রাক্টর বন্ধে পুলিশি পদক্ষেপের বিষয়ে জানতে চাইলে তিনি মন্তব্য করতে রাজি হননি।

Type and hit Enter to search

Close