মঙ্গলবার, ১৭ জানুয়ারী, ২০২৩

ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাহাত, সম্পাদক সন্ধি

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভা ও কমিটি গঠন অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার প্রথমিক শিক্ষক সমিতির অফিসে সকলের সর্বসম্মতিক্রমে সাধারণ সভায় কমিটির গঠন অনুষ্ঠিত হয়েছে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো সভাপতি পদে রাহাতুজ্জামান সরকার এবং সাধারণ সম্পাদক পদে রাফসান সাইফ সন্ধি নির্বাচিত হয়েছেন।
একাধিক প্রার্থী থাকায় নির্বাচনের মাধ্যমে সিনিয়র সহ-সভাপতি পদে নাজমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক (১ নং) পদে মোঃ আশিক, এবং সাংগঠনিক সম্পাদক পদে মমিন তালুকদার নির্বাচিত হয়েছেন।
এছাড়া সহ-সভাপতি পদে নজরুল ও ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোস্তফা ও মোশাররফ, অর্থ সম্পাদক পদে সম্রাট আকবর, দপ্তর সম্পাদক পদে আশরাফুল ইসলাম আরিফ, সমাজ কল্যাণ সম্পাদক পদে মোঃ বিপ্লব হোসেন, প্রচার সম্পাদক পদে রুবেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে মোঃ জুবায়ের, এবং ক্রিড়া সম্পাদক পদে সৈয়দ মিঠুন নির্বাচিত হয়েছে।

এ বিষয়ে ঘাটাইল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক রাফসান সাইফ সন্ধি বলেন, ১২ ফেব্রুয়ারী সংগঠনের ২য় তম প্রতিষ্ঠা বার্ষিকীতে নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হবে। ১৩ তারিখ থেকে নবনির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.