বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে নোয়াখালীতে ৩৬ হাজার গাছের চারা বিতরণ

আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ৩৬ হাজার গাছের চারা বিতরণ করেছে আর্জেন্টিনা সমর্থকরা।   

বুধবার বেলা ১১টার দিকে ৩৬ বছর পর আর্জেন্টিনার বিশ্বকাপ জয় উপলক্ষে সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের খাসের উচ্চ বিদ্য্যালয় প্রাঙ্গণে এই সব চারা বিতরণ করা হয়।

চরবাটা খাসেরহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু অসীম কুমার দাসের সভাপতিত্বে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈকত সরকারি কলেজের অধ্যক্ষ মোহাম্মদ মোনায়েম খান। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. সাইফুল ইসলাম সুমন, চর আমান উল্যাহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক বেলায়েত হোসেন, মিডিয়া ব্যক্তিত্ব অনুপম ফকির, বৃক্ষ প্রেমী ও সমাজ সেবক মো. সাখাওয়াত উল্যাহ, চরবাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোজাম্মেল হোসেন প্রমুখগাছ বিতরণ কর্মসূচিতে সার্বিক সহায়তা দিয়েছেন আর্জেন্টিনা সমর্থক সানজিদা ফেরদৌস দিবা।  

উল্লেখ্য, ‘সাদার শুভ্রতায় আর নীল বেদনা বুকে ধারণ করেও ভালোবাসায় অটল থাকার প্রতীক আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে গাছ লাগান পরিবেশ বাঁচান’- এই স্লোগানে ১৮ জানুয়ারি থেকে আগামী ২৪ জানুয়ারি পর্যন্ত গাছের চারা রোপণ ও বিতরণ উৎসব চলবে।   

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.