রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

কালিহাতীতে বিনামূল্যে পাঠ্যবই বিতরণ উৎসব

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলের কালিহাতীতে বছরের প্রথম দিনে শিক্ষার্থীর হাতে বিনামূল্যে তুলে দেয়া হয়েছে নতুন পাঠ্যপুস্তক বই। 
 
আজ রোববার সকাল ১১ টায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলা হলরুমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিনামূল্যে বই বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হুসেইনের সভাপতিত্বে পাঠ্যপুস্তক উৎসব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনছার আলী, ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কবির, কালিহাতী  আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, শহীদ শাহেদ হাজারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামিম আল মামুনসহ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

কালিহাতী আসনের সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী বলেন, বিনামূল্যে বই বিতরণ বর্তমান সরকারের একটি যুগান্তকারী এবং বিশ্বের মধ্যে একটি মাইলফলক অর্জন হিসাবে বর্ননা করেন একই সাথে করোনাকালীন পড়াশোনার ক্ষতি আগামীতে পূরণ করার জন্য সংশ্লিষ্টদের প্রতি অনুরোধ রাখেন।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.