মঙ্গলবার, ২০ ডিসেম্বর, ২০২২

আর্জেন্টিনা বিশ্বকাপ নেওয়ায় সখীপুরে সিন্নির আয়োজন করে মানত পূরণ

নিউজ ডেস্ক: কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ফাইনালে জয়ী হয়ে বিশ্বকাপ নেওয়ায় সিন্নি খাওয়ার আয়োজন করেছেন সখীপুরে জুলহাস গায়েন নামে এক ভক্ত। তিনি দৈনিক সংবাদের সখীপুর উপজেলা প্রতিনিধি এবং রেডিও টেলিভিশনের নিয়মিত সংগীত শিল্পী।

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে দুধ দিয়ে শিন্নি রান্না করে মেসি সমর্থকদের নিয়ে খাওয়া-দাওয়া শেষে সংগীত অনুষ্ঠানের আয়োজন করে তিনি।


পূর্বের ঘোষণা অনুযায়ী সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে পৌর এলাকার শাহ কামাল এর মাজারে এ আয়োজন করা হয়।


জুলহাস গায়েন জানায়, ২০০২ সালে লিওলেন মেসির খেলা দেখে প্রেমে পড়েন তিনি। এদিকে সময়ের ব্যবধানে ফুটবল জগতে বিশ্ব তারকা হিসেবে খ্যাতি অর্জন করেন লিওলেন মেসি। আর ফুটবল বিশ্বকাপে একমাত্র মেসিই তাঁর কাছে সুপার স্টার। যার পায়ে জাদু আছে। আর মেসির জাদুতে তিনি মুগ্ধ।


তিনি আরও জানায়, এবারের বিশ্বকাপ শুরু থেকে তিনি জার্সি বিতরণ এবং খেলার সময় নানা ধরনের খাবার আয়োজন করেছেন। তা ছাড়াও প্রথম রাউন্ডে সৌদি আরবের কাছে পরাজয়ের পর তাঁর মন অনেক খারাপ ছিল। এরপর দ্বিতীয় রাউন্ড ও সেমি ফাইনাল ম্যাচ খেলে ফাইনালে ওঠায় এবং বিশ্বকাপ নেওয়া তার স্বপ্ন পূরণ হয়েছে ।


এদিকে শিন্নি খেতে আসা এক আর্জেন্টাইন সমর্থক জানান, ফাইনাল খেলায় চ্যাম্পিয়ন ট্রফি মেসির হাতে পাওয়ার বিজয়ের উল্লাসে মেতে উঠেছে সারা বিশ্ব । মেসি ভক্ত জুলহাস গায়েনের এমন আয়োজনকে জানান এবং সামনে বিশ্বকাপেও তারা চ্যাম্পিয়ন ট্রফি নিবেন বলে আশা করেন

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.