বুধবার, ২১ ডিসেম্বর, ২০২২

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় ক্বেরাতে দেশ সেরা সখীপুরের নাফিসা জামান

জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় ক্বেরাতে দেশ সেরা হলেন সখীপুরের নাফিসা জামান। গতকাল মঙ্গলবার জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত ক্বেরাত প্রতিযোগিতায় দেশের আট বিভাগের প্রতিযোগীদের পেছনে ফেলে প্রথম স্থান অর্জন করেন নাফিসা। 

উপজেলা শিক্ষা কর্মকর্তা রাফিউল ইসলাম আজ সকালে এ তথ্য নিশ্চিত করেন।
নাফিসা এর আগে ৩০ মে অনুষ্ঠিত প্রতিযোগিতায় সে ঢাকা বিভাগের সেরা হন। 

নাফিসা জামান টাঙ্গাইলের সখীপুর উপজেলার ঘেচুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। তার বাবার নাম নুরুজ্জামান ও মায়ের নাম মীর লাভলী। তারা উভয়ই সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক।

উপজেলা প্রাথমিক শিক্ষা কার্যালয় সূত্র জানায়, গত ১৭ মে উপজেলা পর্যায়ে জাতীয় শিশু কিশোর প্রতিযোগিতায় ক্বেরাতে (কোরআন তেলাওয়াত ও বাংলা অর্থসহ) নাফিসা জামান প্রথম স্থান অর্জন করেন। ২৪ মে জেলা পর্যায়ে ও ৩০ মে বিভাগীয় পর্যায়ের প্রথম হয় সে। গতকাল মঙ্গলবার জাতীয় শিশু একাডেমি মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিযোগিতায় আট বিভাগের প্রতিযোগীদের পেছনে ফেলে দেশ সেরা হন নাফিসা।
নাফিসের বাবা মো. নুরুজ্জামান বলেন, গতকাল বিকেলে যখন ফলাফল ঘোষণা হয় তখন আনন্দে চোখের পানি ধরে রাখতে পারিনি।
উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. রাফিউল ইসলাম বলেন, নাফিসা শুধু সখীপুরের নয় সে দেশের গর্ব। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম বলেন, ভালো খবর শুনে কার না আনন্দ লাগে। শিগগিরই উপজেলা পরিষদ ও প্রশাসন থেকে তাকে সংবর্ধিত করা হবে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.