শুক্রবার, ৩০ ডিসেম্বর, ২০২২

টাঙ্গাইলে ফেন্সিডিলসহ চার মাদক কারবারি গ্রেপ্তার

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:টাঙ্গাইলে ৩৪০ বোতল ফেন্সিডিলসহ সহোদর ভাইসহ চার মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার ভোর রাতে ভূঞাপুর উপজেলার ছাব্বিসা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এছাড়াও তাদের ব্যবহৃত একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-২১-১৯৬৩) জব্দ করা হয়েছে।

গ্রেপ্তাকৃতরা হচ্ছেন, ঠাকুরগাঁও এর হরিপুর উপজেলার মহেন্দ্রগাঁও গ্রামের মো. সাহেব আলীর ছেলে মো. মরতুজা আলম (২৫) ও মো. সাহাবুদ্দিন আলম (২৩), মো. মফিজ উদ্দিনের ছেলে মো. মাসুদ রানা (২১) ও পীরগঞ্জ উপজেলার খরসিংরা গ্রামের মৃত হযরত আলীর ছেলে মো. শহিদুল ইসলাম (৪২)। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব ১২ এর ৩ নং কোম্পানীর অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছাব্বিসা এলাকায় তল্লাশী চৌকি স্থাপন করে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের ব্যবহৃত প্রাইভেটকারের ব্যাক ডালার ভিতরে দুইটি প্লাস্টিকের বস্তা ও একটি স্কুল ব্যাগ থেকে ৩৪০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করা হয়।
এছাড়াও তাদের কাছ থেকে নগদ তিন হাজার টাকা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং তারা মাদক ব্যবসা পরিচালনা করছে।

ঠাকুরগাঁও সীমান্তবর্তী এলাক হতে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল সংগ্রহ করে গাজীপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির নিকট বিক্রয় করে।

 র‌্যাব ১২ এর ৩ নং কোম্পানীর অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান ,পরে তাদের বিরুদ্ধে ভূঞাপুর থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.