রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

আমাদের হাতে খাসি, কাপ পাবে মেসি’

আজ রাত ৯টায় কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হবে আর্জেন্টিনা ও ফ্রান্স। এদিকে দলের প্রতি শুভকামনা জানিয়ে খাসি নিয়ে আনন্দ মিছিল বের করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আর্জেন্টিনা ফ্যানস ক্লাব সমর্থক শিক্ষার্থীরা। এ সময় মিছিলে তারা ‘আমাদের হাতে খাসি, কাপ পাবে মেসি’ স্লোগান দিতে থাকেন।

রোববার (১৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের টুকিটাকি চত্বর থেকে এক বর্ণাঢ্য শুভেচ্ছা মিছিল বের করা হয়। পরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই জায়গায় মিলিত হয়।এর আগে বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা সমর্থকদের নিয়ে আর্জেন্টিনা ফ্যানস ক্লাব কমিটি গঠন করা হয়। এতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আসাদুল্লাহ হিল-গালিব সভাপতি ও নাহিদুল ইসলাম নাহিদকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।  

প্রিয় দলের প্রতি শুভকামনা জানিয়ে আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের উপদেষ্টা ফয়সাল আহমেদ রুনু বলেন, মেসির জীবনে শুধু রয়েছে বিশ্বকাপ জেতার অপূর্ণতা। আজকে বিশ্বকাপ জিতে সেটাও পূরণ করবে। বাংলাদেশ থেকে প্রিয় দলের প্রতি যে পরিমাণ দোয়া আছে অবশ্যই আজকে আর্জেন্টিনা বিশ্বকাপ নিয়ে ঘরে ফিরবে। প্রিয় দল আজ নতুন চমক দেখাবে বলে আমি আশাবাদী। 

বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের দ্বিতীয় বর্ষের এক শিক্ষার্থী বলেন, আমাদের আনন্দ মিছিল প্রমাণ করে দেয় আর্জেন্টিনার প্রতি আমাদের ভালোবাসা। আমরা পরাজয় দিয়ে শুরু করেছিলাম শেষ জয়টা আমাদের হবে। যে দলে মেসি আছে সেখানে আমাদের ভয়ের কোনো কারণ নেই। দলগত পারফর্ম করে আর্জেন্টিনাই কাপ নেবে।আর্জেন্টিনা সমর্থক আরেক শিক্ষার্থী বলেন, আমরা ব্রাজিলের মতো হেক্সা হেক্সা করব না। আমরা সেভেন আপ খাওয়া দল নয়। প্রতিটি বিশ্বকাপেই আমাদের পারফম্যান্স ভালো। তারই ধারাবাহিকতায় কাতার বিশ্বকাপ আমরা পাব। 

মিছিলে বিশ্ববিদ্যালয়ের আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের সকল নেতৃবৃন্দ, সকল হল ইউনিটের নেতাকর্মী, সকল অনুষদ ও বিভাগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ সকল সমর্থকরা উপস্থিত ছিলেন

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.