মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২

অসহায় সেবা ফাউন্ডেশনের কার্যনির্বাহী প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুজন সম্পাদক শাকিল

অসহায় সেবা ফাউন্ডেশনের আগামী এক বছরের জন্য কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মোঃ সুজন মিয়াকে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও খন্দকার রাশেদুল ইসলাম শাকিলকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।
মঙ্গলবার বিকেলে নিজ কার্যালয়ে এ কমিটির অনুমোদন দেন  অসহায় সেবা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুজন মিয়া ও সাধারণ সম্পাদক খন্দকার রাশেদুল ইসলাম শাকিল।  কমিটির অন্যান্যরা হলেন- ভাইস চেয়ারম্যান সুমন আদি, যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী, ধর্ম বিষয়ক সম্পাদক সাজিদুল ইসলাম শাওন, শিক্ষা বিষয়ক সম্পাদক শরিফ সিকদার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাজু আহমেদ, দূর্যোগ ও ত্রাণ সম্পাদক রাকিবুল ইসলাম সৌরভ, সমাজ কল্যাণ সম্পাদক সজীব মিয়া, বন ও পরিবেশ সম্পাদক আসলাম আল-রাফি, সেবা ও স্বাস্থ্য সম্পাদক মোহাম্মদ ইউনুস মিয়া, তথ্য ও গবেষণা সম্পাদক মোহাম্মদ সিয়াম, মহিলা বিষয়ক সম্পাদীকা আনিকা আক্তার, দপ্তর সম্পাদক আশরাফ ফারুক সম্পদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাওন সিকদার,  সদস্য এস.এম ফজলে রাব্বী, আলামিন খান, রায়হান খান, ইমরান হোসেন তারেক, উম্মে আয়শা, দেবী সরকার, রামিশা ইসলাম রেশা, আলিশা নূও মিথিলা, মুন্না মিয়া, রেজুয়ানুল ইসলাম বর্ণ, ইমরান নাজির, আকাশ মিয়া, ফয়সাল মিয়া ও মৃদুল হাসান।    
প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুজন মিয়া বলেন, অসহায় সেবা ফাউন্ডেশন একটি অরাজনৈতিক মানব সেবা মূলক সংগঠন। সকলে মিলে একতাবদ্ধ হয়ে মানবতার হাত বাড়িয়ে দিয়ে অসহায় মানুষের সেবা করাই এই সংগঠন এর মূল উদ্দেশ্য। ০৮-০৪-২০২২ ইং থেকে এই সংগঠনের যাত্রা শুরু করেছি আমরা। এই সংগঠন নিয়ে আমাদের অনেক স্বপ্ন। 

সারা বাংলার হত দরিদ্র, পথ শিশু, খাদ্য বঞ্চিত মানুষের মাঝে আমাদের সেবা পৌছানোর স্বপ্ন নিয়ে আমরা করেছি এই সংগঠন। আমার অনুরোধ তরুণদের মানবসেবা মূলক কাজে নিজেকে বিলিয়ে দেওয়া। তাই সকলের সহযোগিতার আশাবাদী আমরা....

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.