Breaking News

বেশী বাড়াবাড়ি করলে খালেদা জিয়াকে জেলে পাঠিয়ে দিব বলা প্রধানমন্ত্রীর ঠিক হয়নি: কাদের সিদ্দিকী

কৃষক শ্রমিক জনতা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কাদের সিদ্দিকী (বীর উত্তম) বলেছেন, খালেদা জিয়াকে আবারও জেলে পাঠানোর কথা বলা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঠিক হয়নি। কারণ কারও উপকার করে তা বলতে হয় না। আপনার বাবা (বঙ্গবন্ধু) শুনলে রাগ করতেন, কষ্ট পেতেন। আপনি দেশের মালিক নন, সেবক।

তিনি আরও বলেন, দেশের বিভিন স্থানে বিএনপির সমাবেশে বাধা দেওয়া ও গাড়ি বন্ধ করাও ঠিক হয়নি। গাড়ি চালু থাকলে যে লোক হতো গাড়ি বন্ধ করায় পায়ে হেঁটে সমাবেশে তার চেয়ে বেশি মানুষ হয়েছে। তাই এসব করে পার পাওয়া যায় না।


একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের ৬৫ জন নেতাকর্মীদের নামে করা মামলায় ৫৪ জন কারাবরণ নেতাকর্মীদের সংবর্ধনা অনুষ্ঠানে শনিবার (৫ নভেম্বর) সন্ধ্যায় টাঙ্গাইলের সখীপুরে তার নিজ বাস বাসভবনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব এ কথা বলেন।কাদের সিদ্দিকী বলেন, ‘২০১৮ সালে কোনো নির্বাচনই হয়নি। সবাই বলে সেটা ছিল ভোট চুরির নির্বাচন। আমার মেয়ে যদি নির্বাচিত হতো তাহলে আমরাও হতাম ভোট চোরের দল। ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারাও চুরির ভোটে নির্বাচিত।’


উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব আব্দুল সবুর খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বেগম নাসরিন কাদের সিদ্দিকী, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার খোকা (বীর প্রতীক), যুগ্ম সাধারণ সম্পাদক প্রিন্সিপাল ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার প্রমুখ।

Type and hit Enter to search

Close