বুধবার, ২ নভেম্বর, ২০২২

গরু চুরির অভিযোগে ছাত্রলীগ নেত্রী গ্রেফতার

গরু চুরি করত সংঘবদ্ধ চক্র আর সেসব গরুর হেফাজতে রাখতেন ছাত্রলীগ নেত্রী। সুযোগ বুঝে বিক্রি করে দিতেন অন্যত্র। এমন অভিযোগে এক ছাত্রলীগ নেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার ওই ছাত্রলীগ নেত্রীর নাম বাবলী আক্তার। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ও সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

বুধবার (২ নভেম্বর) দুপুরে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ধামরাইয়ের কয়েকটি গরু চুরির মামলার তদন্ত করতে গিয়ে ছাত্রলীগ নেত্রী বাবলী আক্তারের সম্পৃক্ততা পাওয়া যায়। একাধিক চোরের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে তার নাম আসে।

তারা জানান, চুরি করা গরু রাখা হতো ওই নেত্রীর হেফাজতে। পরে সেখান থেকে বিক্রি করা হতো। পুলিশের প্রাথমিক তদন্তে এ অভিযোগের সত্যতা পেয়ে মঙ্গলবার ভোরে ধামরাইয়ের নয়াবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) আশরাফুল ইসলাম বলেন, গরু চুরি মামলায় এর আগে দুইজনকে গ্রেফতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা বাবলী আক্তারের সংশ্লিষ্টতার কথা জানিয়েছে। এরপরই তাকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.