Breaking News

৪-০ গোলের জয়ে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন টাঙ্গাইলের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়

৪৯তম জাতীয় স্কুল-মাদ্রাসা ও কারিগরি শিক্ষা গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ জিতে জাতীয় পর্যায়ে চ্যাম্পিয়ন হয়েছে টাঙ্গাইলের ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়। 

রবিবার (২৩ অক্টোবর) সকাল ১১টার দিকে ময়মনসিংহ রফিক উদ্দিন ভূঁইয়া জেলা স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। 

এতে কুমিল্লা ও চট্টগ্রাম অঞ্চলের বকুল গ্রুপের বুড়িংচর উচ্চ বিদ্যালয়কে ৪-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ময়মনসিংহ ও ঢাকা অঞ্চলের পদ্মা গ্রুপের ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।
অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় আনন্দ উল্লাসে মেতে উঠেন ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এ ছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা-উপজেলার বিভিন্ন ক্রীড়া সংগঠনগুলো শুভেচ্ছা জানান। 

এর আগে শনিবার সেমি ফাইনালে রাজশাহী ও রংপুর উপ-অঞ্চলকে ২-০ গোলে হারিয়ে জাতীয় পর্যায়ে ফাইনাল খেলার সুযোগ পায় ময়মনসিংহ ও ঢাকা অঞ্চলের পদ্মা গ্রুপের ভূঞাপুর মডেল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।

ভূঞাপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহীউদ্দিন বলেন, ১৯৪১ সালে প্রিন্সিপাল ইবরাহীম খাঁ’র হাত ধরে বিদ্যালয়টি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা ও অন্যান্য প্রতিযোগিতায় শিক্ষার্থীরা বিশেষ ভূমিকা রাখছে। 

উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়েও বেশ কয়েকবার সাফল্যের সঙ্গে চ্যাম্পিয়ন হয়েছে। এরই ধারাবাহিকতায় এবার জাতীয় পর্যায়ের ফুটবল খেলায় দেশসেরা হওয়ার গৌরব অর্জন করেছে। এতে আমরা আনন্দিত ও গর্বিত। জয়ীদের পৌর মেয়র ও বিদ্যালয়ের পক্ষ থেকেও সংবর্ধনা দেওয়া হবে।

Type and hit Enter to search

Close