রবিবার, ২৩ অক্টোবর, ২০২২

বন্ধুর বিয়েতে যাবার পথে লাশ হলো টাঙ্গাইলের শাকিল

ঢাকা থেকে ছেড়ে যাওয়া শরীয়তপুরগামী স্বর্ণদ্বীপ প্লাস লঞ্চে নিহত তিন যাত্রীর একজন টাঙ্গাইলের শাকিল আহমেদ শান্ত (২০)। 

তিনি সদর উপজেলা দাইন্যা ইউনিয়নের ঘোষপাড়ার মুদি দোকানী নাজিম উদ্দিনের ছেলে।

রোববার (২২ অক্টোবর) সকালে মৃত্যুর খবরটি শাকিলের বাড়িতে পৌঁছালে সেখানে হৃদয় বিদারক ঘটনার সৃষ্টি হয়।

পরে নিহত শাকিলের বড়ভাই সরোয়ার হোসেন এবং স্থানীয় ইউপি সদস্য লিটন মিয়াসহ কয়েকজন নিকট আত্মীয় টাঙ্গাইল থেকে শরিয়তপুর যান লাশ আনার জন্য।

সরোয়ার হোসেন রোববার সন্ধ্যায় জানান, আমরা তিন ভাই বোনের মধ্যে সবার ছোট শাকিল আহমেদ শান্ত। সে গাজীপুরের একটি গার্মেন্টস কারাখানায় চাকরি করতো। 
যতটুকু জানতে পেরেছি শাকিলের বন্ধু গোসাইরহাটের তানজিলের বিয়ের অনুষ্ঠানে যাবার জন্য শনিবার ( ২২ অক্টোবর) রাতে রওনা হয়। তানজিল কয়েকবার আমাদের বাড়িতেও এসেছিল। ওরা একসাথে চাকরি করতো। রবিবার সকালে আমরা দুর্ঘটনার খবর পাই।
কাপড় ব্যবসায়ী সরোয়ার হোসেন আরো জানান, আমার বোনটি প্রতিবন্ধী। সবার আদরের ছোট ভাই শাকিলের এই মর্মান্তিক মৃত্যু মেনে নিতে পারছি না। এমন দুর্ভাগ্য যেনো আর কোন পরিবারে না আসে। আমরা আইনী প্রক্রিয়া শেষ করে লাশ বাড়িতে নিয়ে স্থানীয় কবরস্থানে দাফন করবো।

টাঙ্গাইল সদর উপজেলার দাইন্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আফজাল হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রবিবার সকালে আমার কাছে খবর আসে। পরে ইউপি সদস্য লিটন মিয়াকে শাকিলের লাশ আনতে আত্মীয় স্বজনদের সাথে পাঠিয়েছি। বিষয়টি অত্যন্ত বেদনাদায়ক।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.