Breaking News

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় নিহত ১

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুরের কুর্ণী নামক স্থানে একই সঙ্গে চার গাড়ির সংঘর্ষে একজন নিহত হয়েছে। 

এ ঘটনায় ২৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। শুক্রবার (৭ অক্টোবর) ভোরে ট্রাক, পিকআপভ্যান, যাত্রীবাহী বাস ও ড্রাম ট্রাকের সংঘর্ষে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি নিহত এবং পিকআপচালক ও শিশুসহ কমপক্ষে ২৫ জন আহত হয়েছেন। 

তাদের মধ্যে ১৫ জনকে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের ঢাকাসহ বিভিন্ন স্থানে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে কুর্ণী নামক স্থানে বিকল হওয়া বালুভর্তি একটি ট্রাককে ওভারটেক করার সময় দ্রুতগতির একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। ফলে বাসটির বাম পাশ দুমরে-মুচড়ে গিয়ে একজন নিহত এবং কমপক্ষে ২০ জন আহত হয়। 

এ সময় বাসের পেছনে থাকা একটি ড্রাম ট্রাক হঠাৎ ব্রেক করায় তার পেছনে থাকা মুরগি ভর্তি পিকআপভ্যান অগ্রগামী ট্রাককে ধাক্কা দেয়। এতে পিকআপভ্যানটিও দুমরে-মুচড়ে যায় এবং চালকসহ চারজন আহত হয়। এ ঘটনায় ঢাকাগামী লেনে প্রায় দুই কিলোমিটার এলাকায় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ, থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে পুলিশ রেকার দিয়ে বাস, পিকআপভ্যান ও বালুভর্তি ট্রাক সড়িয়ে নিলে ৭টার দিকে মহাসড়কের ঢাকাগামী লেনে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রত্যক্ষদর্শী ফতেপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শুভ আহমেদ জানান, শুক্রবার ভোর সাড়ে পাঁচটার দিকে বাড়ির সামনে বিকট শব্দ শুনতে পেয়ে মহাসড়কে এসে দুর্ঘটনাটি দেখেন এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। 

গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ(ওসি) মোল্লা টুটুল জানান, মহাসড়কে পর পর চার গাড়ির সংঘর্ষে একজন নিহত ও প্রায় ২৫ জন আহত হয়েছে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সড়িয়ে নেয়ায় মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

Type and hit Enter to search

Close