Breaking News

কালিহাতীতে শেখ রাসেল দিবস উদযাপন

সাইদুর রহমান সমীর, টাঙ্গাইল প্রতিনিধি:“শেখ রাসেল নির্মলতার প্রতিক, দুরন্ত প্রাণবন্ত নির্ভীক’’ এই প্রতিপাদ্য নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সর্বকনিষ্ঠ পুত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট ভাই শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় টাঙ্গাইলের কালিহাতীতে যথাযোগ্য মর্যাদায় শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) দিবসটি উপলক্ষে সকাল সাড়ে নয়টায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সহযোগিতায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

পরে র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্বরে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

এসময় উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, কালিহাতী থানা, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, কালিহাতী পৌরসভা, কালিহাতী আর এস সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, এলেঙ্গা সরকারি শামসুল হক কলেজ, উপজেলা আওয়ামী যুবলীগ, 
পরে দোয়া মাহফিল শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা, কেন্দ্রীয়ভাবে আয়োজিত উদ্বোধনী ও শেখ রাসেল পদক প্রদান অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং চিত্রাংকন, কুইজ ও আবৃত্তি প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণ ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুসেইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান, 

 কালিহাতী পৌরসভার মেয়র মোহাম্মদ নুরুন্নবী সরকার, কালিহাতী থানার ওসি (তদন্ত) শেখ মনিরুজ্জামান মনির ও টাঙ্গাইল জেলা পরিষদের নব-নির্বাচিত সদস্য আয়নাল হক সহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক- শিক্ষিকা ও ছাত্র-ছাত্রী বৃন্দ।

Type and hit Enter to search

Close