Breaking News

সখীপুরে উপজেলা প্রশাসনের শেখ রাসেল দিবস উদযাপন

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
টাঙ্গাইলের সখীপুরে নানা কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৮ অক্টোবর) দিনব্যাপী উপজেলা প্রশাসনের আয়োজনে এ দিবস উদযাপন করা হয়।


এ দিবস উপলক্ষে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, শোভাযাত্রা, কেককাটাসহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে উপস্থিত বক্তব্য, চিত্রাংকন প্রতিযোগিতা, পুরস্কার বিতরণী ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারজানা আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার এম ও গণি, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুহুল আমিন মুকুল, উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন, উপজেলা মৎস্য কর্মকর্তা সমীরণ কুমার সাহা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মনসুর আহমেদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা রাফিউল ইসলাম, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সাজ্জাদুর রহমান, উপজেলা একাডেমিক সুপারভাইজার আনোয়ার হোসেন, ইউসিসিএ লি. চেয়ারম্যান কেবিএম রুহুল আমিন, উপজেলা তথ্য কর্মকর্তা ইসরাত জাহান বিথী, উপজেলা সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা জাকিয়া জান্নাত বিথী প্রমুখ উপস্থিত ছিলেন।

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
১৮-১০-২০২২

Type and hit Enter to search

Close