বুধবার, ২৬ অক্টোবর, ২০২২

সখীপুরে একরাতে দুই ইউনিয়নের সীমান্তে দুই বাড়িতে গরু চুরি

খাঁন আহম্মেদ হৃদয় পাশা, সখীপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ (২৬ অক্টোবর) বুধবার আনুমানিক রাত তিন টায় টাঙ্গাইলের সখীপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের ০৩ নং ওয়ার্ডের সিমান্তবর্তী এলাকা শ্রীপুর মধ্যপাড়া মুক্তিযোদ্ধা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মোঃ মমিনুর (৪০)এর গোয়াল থেকে আনুমানিক রাত তিন টায় তিন টি গরু চুরি হয়েছে 

একই সময় ১০০ গজ পুবে পার্শ্ববর্তী নবগঠিত বড়চওনা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে মোঃ লুৎফর রহমান(৫০) এ-র গোয়াল শূন্য করে তিন টি গরু চুরি হয়েছে। 
এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার স্থানীয় গণ্যমান্য রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত হয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এলাকায় চুরি প্রতিরোধে সকলকে সজাগ দৃষ্টি ও সচেতন হতে উপদেশ দেন।

ঘটনা সম্মন্ধে স্থানীয় চেয়ারম্যান দুলাল হোসেন দুলালের মুঠোফোনে জানতে চাওয়া হলে তিনি বলেন, বেশ কিছু দিন কাকড়াজানে চুরি বন্ধ ছিল এখন আবার কৃষকের গোয়াল শূন্য করে গরু চুরির ঘটনা ঘটছে,অবশ্যই খুব অল্প সময়ের মধ্যে আমাদের উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে চুরি প্রতিরোধে বিশেষ নজরধারী বাড়ানো হবে- ইনশাআল্লাহ।

এসময় এলাকাবাসী জানান, 
আমরা এলাকাবাসী রীতিমতো আতংকে রাত কাটাইতেছি এমতাবস্থায় এর নিরসনে কিছু একটা করা অতি জরুরী। আজ রাতে যে দুইবাড়ি গরু চুরি হইছে। কাকড়াজান ইউনিয়নের শ্রীপুর গ্রামের মমিনুর পিতা আবুল কাসেম এই বাড়ি থেকে তিনটা আর আজাহার মেম্বার বাড়ির পশ্চিম পাশে লুতফুর পিতা নূরমোহাম্মদ এই বাড়ি থেকে তিনটা এই মোট ছয়টি গরু চুরি হইছে। 

অতি দ্রুত এইসব গরুচুরি বন্ধে প্রশাসনিক ভাবে  সহযোগিতা কামনা করছি। অবশ্যই আপনারা এইসব চুরি বন্ধে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেম্বারদের জরুরী  উদ্যোগ গ্রহণ করা দরকার।

এদিকে এমন ভয়াবহ চুরির ঘটনায় দুই ইউনিয়নেই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.