সোমবার, ১৭ অক্টোবর, ২০২২

টাঙ্গাইলে দুধ দিয়ে গোসল করা সেই যুবলীগ নেতা ক্ষমা চাইলেন প্রধানমন্ত্রীর কাছে

দুধ দিয়ে গোসল করে আওয়ামী লীগের রাজনীতি না করার ঘোষণা দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সেই যুবলীগ নেতা আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা
চেয়েছেন।


সোমবার (১৭ অক্টোবর) সকাল নয়টা ছত্রিশ মিনিটে ছানোয়ার হোসেন তার নিজের ফেইসবুক ওয়াল থেকে ১ মিনিট ৩৪ সেকেন্ডের একটি ভিডিও বার্তার মাধ্যমে ক্ষমা চান। ছানোয়ার টাঙ্গাইলের মির্জাপুর
উপজেলার আজগানা ইউনিয়নের তেলিনা গ্রামের আবদুর রাজ্জাক মিয়ার ছেলে। 

সে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সভাপতি পদপ্রার্থী ছিলেন। রাজনীতির প্রতিহিংসার শিকার হয়ে তিনি এমন কর্মকা-
ঘটিয়েছেন বলেও জানান।

ভিডিও বার্তায় তিনি বলেন, আমার একটি ভিডিও গতকাল ভাইরাল হয়েছে। আমার এই ভিডিওর জন্য আমি জননেত্রী শেখ হাসিনার কাছে আমি করজোরে মাফ চাই। রাগের মাথায় যে কথাগুলো বলেছি সেগুলো উঠিয়ে নিলাম। আমি রাজনীতির প্রতিহিংশার শিকার হয়েছি। আমার বাবা দীর্ঘদিন এই আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলো এবং আমিও তার সাথে জড়িত। 

গত ১৫ জুন নির্বাচনে আমি নৌকার পক্ষে কাজ করেছি। আমার ওয়ার্ডের এ নম্বর এজেন্টের কাজও করেছি। অনেক নেতাকর্মীই বলেছে তুমি নেতৃত্বে আসো, তোমার দরকার আছে। সভাপতি প্রার্থীর জন্য আমি ফরমও উঠিয়েছিলাম সভাপতি প্রার্থীর জন্য। 

আমাকে অনেকেই আশ্বস্ত করেছিলো কিন্তু যারা গত নির্বাচনে নৌকার বিপক্ষে কাজ করেছে তারা পদ পাওয়ায় রাগে আমার ধৈর্য্য ধরে রাখতে পারি নাই। এসময় তিনি সকল আওয়ামী পরিবার-যুবলীগ ও দেশনেত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা প্রার্থনা করেন।


প্রসঙ্গত, গত রোববার (১৬ অক্টোবর) খাটিয়ার হাট বাজারে কান ধরে উঠবস করে দুধ দিয়ে গোসল করে যুবলীগ থেকে বিদায় নেন ছানোয়ার হোসেন। এ সময় রাজনীতির কাজে ব্যবহৃত নিজস্ব মোটরসাইকেলটিও দুধ দিয়ে ধুয়ে দেন। 

আর সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা মূহুর্তের মধ্যে ভাইরাল হলে রাজনৈতিক মহলে নানা আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.