বুধবার, ৩ এপ্রিল, ২০২৪

ক্যান্সার আক্রান্ত রবিনের সহায়তায় টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ

মরন ব্যাধি থাইরয়েড ক্যান্সারে আক্রান্ত দি ডেইলি পোস্ট এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি বীরমুক্তিযোদ্ধার সন্তান রবিন তালুকদারের চিকিৎসা সহায়তায় এগিয়ে এসেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট।

 বুধবার ৩ এপ্রিল সকালে টাঙ্গাইল ভিক্টোরিয়া রোডস্থ সংগঠনের কার্যালয়ে উপস্থিত থেকে অসুস্থ রবিন তালুকদারের চিকিৎসার্থে তার হাতে কিছু আর্থিক সহায়তা তুলে দেন বীরমুক্তিযোদ্ধার সন্তানবৃন্দ। এসময় উপস্থিত বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান, টাঙ্গাইল জেলা ইউনিট-এর সভাপতি হাজী মুহাঃ সাজ্জাদুর রহমান খোশনবীশ বলেন 'এই সামান্য পরিমাণ আর্থিক সহযোগিতা ক্যন্সারের মতো ব্যায় বহুল চিকিৎসার তুলনায় অপ্রতুল। 

বীর মুক্তিযোদ্ধার সন্তান সাংবাদিক রবিন তালুকদারের ব্যায় বহুল চিকিৎসার ব্যায়ভার বহনের সুবিধার্থে সমাজের হৃদয়বান সকলকে এগিয়ে আসতে হবে।' এসময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ, টাঙ্গাইল জেলা ইউনিট এর সাধারণ সম্পাদক জিয়াদ সিদ্দিক, সাংগঠনিক সম্পাদক শাহ্ জনি, মহিলা বিষয়ক সম্পাদক ফেরদৌস আরা ডায়না, টাঙ্গাইল শহর শাখার যুগ্ম আহ্বায়ক কাজী নুসরাত ইয়াসমিন, শিউলি খান সনি ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা নাতি-নাতনি সংসদ এর পুষ্পিতা প্রমুখ। এখানে উল্লেখ্য যে, বর্তমানে রবিন তালুকদার বাসায় চিকিৎসা নিচ্ছেন এবং নিয়মিত ওষুধ সেবন করছেন। তার চিকিৎসার জন্য প্রয়োজন ৫ থেকে ৭ লাখ টাকা। 

রবিন তালুকদার টাঙ্গাইল সদর উপজেলার ঘারিন্দা ইউনিয়নের উত্তর তারটিয়া গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম তালুকদারের ছেলে। রোগমুক্তি কামনায় সকলের দোয়া কামনা করেছেন তিনি। চিকিৎসার জন্য সবার সহযোগিতা চেয়ে রবিন বলেন, নিজের জমানো টাকা ও স্বজনদের সহয়তায় এখন চিকিৎসা চলছে। দুটি রেডিও থেরাপি ইমপালস ক্যান্সার হাসপাতালে দেওয়া হয়েছে। আরও পাঁচ থেকে ছায়টি রেডিও থেরাপি লাগবে। রবিন তালুকদার আরও বলেন, ক্যান্সারের চিকিৎসা অত্যন্ত ব্যয়বহুল। কিন্তু এত টাকা ব্যয় করার সামর্থ্য নেই আমার বা পরিবারের। তাই তিনি সবার কাছে সহযোগিতা কামনা করছেন। রবিন তালুকদারকে বিকাশ ও নগদে সহায়তা পাঠানোর নম্বর-০১৭৫২৩০৭৭৯৫(বিকাশ পার্সোনাল) এবং-০১৭৫২৩০৭৭৯৫(নগদ পার্সোনাল)।

শেয়ার করুন

Author:

Etiam at libero iaculis, mollis justo non, blandit augue. Vestibulum sit amet sodales est, a lacinia ex. Suspendisse vel enim sagittis, volutpat sem eget, condimentum sem.